দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/02/pushpa-song-released-by-hero-alam-video.html

প্রকাশ পেল হিরো আলমের কণ্ঠে ‘পুষ্পা’র গান (ভিডিও) | 'Pushpa' song released by Hero Alam (Video)


পরিচয়টা তার হিরো আলম নামে। যখনই সময় পান তখনই অভিনয়, প্রযোজনা, গান নিয়ে আসেন একেবারে নিজের মতো করে। সময়টা এখন অনলাইনে ভাইরাল হওয়ার। 

আর তাই তো দেশ কিংবা বিদেশ যেখানেই হোক না কেন নেটদুনিয়ায় তা ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। এই সময়টাতে এসে জনপ্রিয়তার তুঙ্গে আছেন হিরো আলম। এর আগে তিনি একের পর এক চমক দিয়েছেন ভাইরাল গান নিজের কণ্ঠে গেয়ে।


যদিও তার কণ্ঠে সুর নেই। তবে আছে তার ইউটিউব চ্যানেল। সেখানে তিনি প্রতিনিয়ত বিনোদনমূলক অনেক ধরনের কাজ আপলোড করেন। কয়েক দিন পরপরই তার নতুন নতুন গান ইউটিউবে প্রকাশ করেন। যা কি-না ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হয়। এবার তিনি হাজির হয়েছেন বর্তমান সময়ের ভাইরাল দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ সিনেমার গানগুলো। সম্প্রতি সেই সিনেমার পুষ্পা গানটি গেয়েছেন তিনি।

এ প্রসঙ্গে হিরো আলম আরটিভি নিউজকে বলেন, ‘যে যাই বলুক, তাতে আমার কিছু যায় আসে না। গানগুলো একটু ব্যতিক্রমী, গাইতে কিছুটা কষ্ট হয়। যেহেতু আমি প্রফেশনাল শিল্পী না, তবুও কষ্ট করে গান গেয়েছি। আশা করছি, অন্যান্য গানের মতো এই গানটাও ভাইরাল হবে।



গতকাল ৭ ফেব্রুয়ারি হিরো আলম গানটি ইউটিউবে প্রকাশ করেছেন। এক দিন পেরিয়ে যেতেই গানটির ভিউ হয়েছে দেড় লাখের ওপরে। যা এখন ভাইরাল হওয়ার পথে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম