ফিটনেস নিয়ে কাজ করতে বিপিএল ছারছেন রাসেল | Russell is leaving BPL to work on fitness


প্লে অফে জায়গা করে নিতে অপেক্ষায় এখনও কঠিন চ্যালেঞ্জ। সেই অভিযানে গুরুত্বপূর্ণ এক সেনানীকে পাচ্ছে না মিনিস্টার ঢাকা। 

টুর্নামেন্টের মাঝপথেই দল ছেড়ে যাচ্ছেন আন্দ্রে রাসেল। ঢাকা থেকে ডালাসে গিয়ে ফিটনেস নিয়ে কাজ করবেন টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের এই মহাতারকা।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে ম্যাচটিই হওয়ার কথা ছিল রাসেলের শেষ। কিন্তু বৃষ্টিতে ম্যাচটি ভেস্তে যায় কোনো বল না হয়েই।


দুই দিন বিরতি দিয়ে রোববার থেকে শুরু হবে সিলেট পর্ব। রাসেল বাংলাদেশ ছেড়ে যাবেন শুক্রবার রাতে।

অন্তত ২০ ইনিংস খেলা ব্যাটসম্যানদের মধ্যে বিপিএলে সবচেয়ে বেশি স্ট্রাইক রেট রাসেলের। তবে এবারের আসর তার ভালো কাটেনি খুব একটা। এক ম্যাচে ১৫ বলে ৩১ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জয় এনে দিলেও অন্য চার ইনিংসে তার রান ৭, ১২, ০ ও ১১।

বোলিং পারফরম্যান্স অবশ্য তুলনামূলকভাবে একটু ভালো ছিল। ৬ ম্যাচে শিকার ৮ উইকেট। তবে ওভারপ্রতি রান দেন প্রায় সাড়ে ৯ করে।


পারফরম্যান্স প্রত্যাশিত না হলেও রাসেলের মতো একজন থাকা মানে দলের জন্য বড় ভরসা আর প্রতিপক্ষের জন্য সবসময়ই শঙ্কা। সেই ‘এক্স-ফ্যাক্টর’ হারিয়ে ফেলছে ঢাকা। তবে রাসেলের মতে, ট্রফি জয়ের সামর্থ্য এই দলের আছে।

“আমার শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেল। ‘দ্রে-রাস’ যা করে-বিনোদন দেওয়া, সেটি করতে এবং ভালো খেলে ভালোভাবে বিদায় নিতে মুখিয়ে ছিলাম আমি। তা হতে পারল না বৃষ্টির কারণে। তবে সামনের পথচলার জন্য সবাইকে শুভ কামনা। অবশ্যই কাপ জয়ের মতো দল আছে আমাদের।”


“মিনিস্টার ঢাকার ভক্তদের বলছি, সমর্থন দিয়ে যান এবং অবশ্যই ডালাস থেকে আমি চোখ রাখব। দুঃখজনক যে আমাকে আগেই যেতে হবে, তবে ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে আমার। এখানে মজা পেয়েছি, দারুণ একদল ছেলের সঙ্গ উপভোগ করেছি। কাপ জয়ের জন্য যা প্রয়োজন, অবশ্যই ওদের সবটুকু আছে। ওদের জন্য শুভ কামনা।”

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget