দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/02/sajal-prava-behind-mask.html

মুখোশের আড়ালে সজল-প্রভা! | Sajal-prava behind the mask!


গ্রামের সহজ সরল সুন্দরী মেয়ে রুক্সি। তার স্বপ্ন সিনেমার নায়িকা হবে। এ নিয়ে সারাদিন তার জল্পনা-কল্পনার শেষ নেই। কিন্তু তার এই স্বপ্ন সফল হবে কীভাবে তা সে জানে না। এমনই এক সময় আশার আলো হয়ে সামনে এসে দাঁড়ায় তারই প্রতিবেশী রবিন।


রবিন ঢাকা শহরে থাকে, মাঝেমধ্যে গ্রামে আসে। রুক্সির মনের স্বপ্নপূরণের চেরাগ জ্বালিয়ে দেয় রবিন! তার সাথে মিডিয়ার অনেক নামকরা পরিচালকদের সঙ্গে সম্পর্ক আছে, এই বলে রুক্সিকে পটিয়ে ফেলে! নায়িকা বানানোর প্রতিশ্রুতিও দেয় সে। এভাবেই মিথ্যা আশ্বাসের জালে আটকে ফেলে রুক্সিকে নিয়ে ঢাকায় আসে রবিন।


অন্যদিকে রুক্সির পরিবার হন্যে হয়ে খুঁজছে মেয়েকে। রবিন অপূর্ব সুন্দরী রুক্সিকে একটি যৌনপল্লীতে বিক্রি করে দিয়ে কেটে পড়ে। নিষ্পাপ রুক্সির স্বপ্ন চুরমার করে তার মাথায় নির্যাতনের আকাশ ভেঙে পড়ে। এভাবেই টানটান উত্তেজনা নিয়ে এগিয়ে গেছে ‘মুখোশের আড়ালে’ নাটকের গল্প।

বিলাসী মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এ নাটকের গল্প ভাবনা ইমরান হোসেন মিশুর। এর চিত্রনাট্য, সংলাপ রচনা ও পরিচালনা করেছেন মো. মেহেদী হাসান টিংকু।


নাটকটির নির্বাহী প্রযোজক মৌসুমি হামিদ। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সজল, প্রভা, আনোয়ার, শাওন, অরণ্য, পৃথিবী, নিকিতা-সহ আরো অনেকে।


নির্মাতাপ্রতিষ্ঠান সূত্রে জানা গেছে নাটকটি খুব শিগগির একটি টিভি চ্যানেলে প্রচার হবে, তারপর দেখা যাবে ডিজিটাল মাধ্যমে।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম