১৫০ টাকায় মিলবে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টিকিট | Tickets for the Bangladesh-Afghanistan series will cost 150 rupees


স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের টিকিটমূল্য ও টিকিটের প্রাপ্তিস্থান ঘোষণা করা হয়েছে। রবিবার (২০ ফেব্রুয়ারি) রাত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এই সিরিজের টিকিট ছাড়ার ঘোষণা দেয়।

২২ ফেব্রুয়ারি, প্রথম ওয়ানডের আগের দিন থেকে সিরিজের টিকিট কেনা যাবে। টিকিট পাওয়া যাবে চট্টগ্রামের সাগরিকার বিটাক মোড়ে নির্ধারিত টিকিট বিক্রির বুথে।

প্রতিদিন সকাল ৯টায় শুরু হবে টিকিট বিক্রি। ম্যাচের আগের দিন সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে। অবিক্রিত থাকলে টিকিট কেনা যাবে ম্যাচের দিনও।



যদিও কতগুলো টিকিট বিক্রি করা হবে তা জানানো হয়নি। এর আগে দুপুরে সংবাদ সম্মেলনে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু জানিয়েছিলেন, চট্টগ্রামে ওয়ানডে সিরিজের ম্যাচগুলোতে ৪-৫ হাজার দর্শককে খেলা দেখতে দেওয়ার অনুমোদন রয়েছে সরকারের পক্ষ থেকে। যদিও দর্শক ধারণক্ষমতার ৫০ শতাংশ আসনে বসে খেলা দেখার সুযোগ করে দিতে আগ্রহী বোর্ড।

ওয়ানডে সিরিজের টিকিটের সর্বনিম্ন মূল্য ১৫০ টাকা। এই অর্থ খরচ করে খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ডে বসে। এছাড়া ৩০০ টাকা খরচ করে ক্লাব হাউজ, ৫০০ টাকা খরচ করে ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ও ১ হাজার টাকা খরচ করে রুফটপের টিকিট কিনতে পারবেন দর্শকরা।



একনজরে ওয়ানডে সিরিজের টিকিটের মূল্যতালিকা

রুফটপ – ১ হাজার টাকা

ইন্টারন্যাশনাল স্ট্যান্ড – ৫০০ টাকা

ক্লাব হাউজ – ৩০০ টাকা

ইস্টার্ন স্ট্যান্ড – ১৫০ টাকা


একনজরে ওয়ানডে সিরিজের সূচি 


তারিখম্যাচম্যাচ শুরুর সময়ভেন্যু
২৩ ফেব্রুয়ারি ২০২২১ম ওয়ানডেবেলা ১১টাচট্টগ্রাম
২৫ ফেব্রুয়ারি ২০২২২য় ওয়ানডেবেলা ১১টাচট্টগ্রাম
২৮ ফেব্রুয়ারি ২০২২৩য় ওয়ানডেবেলা ১১টাচট্টগ্রাম

 

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget