জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস নিয়ে যা বললেন ‌‘প্রতারক’ সুকেশ | What did he say about the leaked close picture with Jacqueline - 'cheater' Sukesh


২০০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারিতে অভিযুক্ত কথিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে বলিউড অভিনেত্রী জ্যাকলিনের সম্পর্ক নিয়ে অনেকদিন ধরেই চলছে আলোচনা।

প্রতারণার সঙ্গে জ্যাকলিনের সম্পর্ক থাকতে পারে এই আশংকায় বলিউডের শ্রীলংকান অভিনেত্রী কয়েক দফা জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন ভারতীয় গোয়েন্দাদের।

অন্তরঙ্গ মুহূর্তে সুকেশ-জ্যাকলিন 

এরপর সুকেশের সঙ্গে জ্যাকলিনের কয়েটি অন্তরঙ্গ ছবি ফাঁস হওয়ার পর আরো সমালোচনার মুখে পড়েন অভিনেত্রী। এছাড়া জেরায় বেরিয়ে আসে সুকেশের কাছ থেকে বহু মূল্যবান উপহার পাওয়ার খবরও।

এতো বিতর্কের পর এই প্রথম জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন সুকেশ। 


জ্যাকলিন ফার্নান্দেজ

নিজেকে দোষী হিসেবে তুলে ধরে সংবাদমাধ্যমে লেখা এক চিঠিতে সুকেশ বলেন, ‘জ্যাকলিন একেবারেই নির্দোষ। ওসব দামি উপহার ভালবাসার প্রতীক! আমার আর জ্যাকলিনের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি এভাবে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ায় আমার খুব খারাপ লেগেছে। 

এটা মোটেই উচিত হয়নি। আগেই জানিয়েছিলাম আমি আর জ্যাকলিন সম্পর্কে রয়েছি। তবুও জ্যাকলিনকে নিয়ে নানা কুমন্তব্য করা হচ্ছে। জ্যাকলিন টাকার জন্য আমাকে ভালবাসেনি। আর আমার দেওয়া সব উপহার আমাদের ভালবাসার প্রতীক। তাই জ্যাকলিনকে এসব থেকে দূরে রাখা হোক। জ্যাকলিন একেবারেই নির্দোষ। ’

বলিউডের অন্যতম ফিট অভিনেত্রী জ্যাকলিন

অন্যদিকে, সুকেশের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে জানুয়ারি মাসের প্রথম দিকে জ্যাকলিন বলেন,  ‘বর্তমানে আমার জীবন সোজা পথে চলছে না। তবে আমি নিশ্চিত আমার বন্ধু এবং অনুরাগীরা আমার পাশে রয়েছেন। সংবাদমাধ্যমের বন্ধুদের অনুরোধ করব আমার গোপনীয়তাকে লঙ্ঘন করে ব্যক্তিগত মুহূর্তের কোনও ছবি প্রকাশ কিংবা প্রচার করবেন না। আমি জানি আমার ক্ষেত্রেও আপনারা একই কাজ করবেন। আশা রাখি সুবিচার পাব।

জ্যাকলিন ফার্নান্দেজ

এদিকে নতুন খবর, '৩৬৫' তারকা মিচেল মোরোনের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে জ্যাকলিনকে। ‌'মুড় মুড় কে' শিরোনামের গানটি গেয়েছেন টনি ও নেহা কাক্কর। গানটির টিজার প্রকাশ হবে ৮ ফেব্রুয়ারি।  

মিচেল মোরোনের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে জ্যাকলিনকে

এছাড়া ‌'থালাইবি' পরিচালক এএল বিজয়ের নাম ঠিক না হওয়া হরর থ্রিলারে চুক্তিবদ্ধ হয়েছেন জ্যাকলিন। মার্চে ছবির শুটিং হবে লন্ডনে। 

একটি মন্তব্য পোস্ট করুন

Holy Foods ads

Holy Foods ads

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget