ফেনীর দাগনভূঁঞায় মোটরসাইকেল চোরাই চক্রের ৩ সদস্য গ্রেফতার | 3 members of motorcycle theft ring arrested


ফেনীর দাগনভূঁঞায় দুটি চোরাই মোটরসাইকেলসহ  জাহেদ হোসেন জীবন(২৫), শাহাদাত (২৮) ও সোহাগ(২৮) নামের তিন যুবকে আটক করেছে পুলিশ। বুধবার ২ মার্চ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


এর আগে মঙ্গলবার ১মার্চ বিকালে উপজেলার মাতুভূঞা ব্রীজ সংলগ্ন ফেনী- নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে চেকপোষ্ট পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। তাঁর ছাগলনাইয়া থেকে মটর সাইকেল দু'টি চুরি করে নোয়াখালীর যাচ্ছিলেন।


গ্রেফতারকৃতরা হলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া এলাকার কামাল হোসেন শিপনের ছেলে জাহেদ হোসেন জীবন, লক্ষীপুরের চন্দ্রগঞ্জ উপজেলার সৈয়দপুর এলাকার সাহাবউদ্দিনের ছেলে শাহাদাত ও কুশাখালী ইউনিয়নের কল্যানপুর এলাকার নেছার আহাম্মদের ছেলে সোহাগ।

 দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাসান ইমাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত তিন যুবক ফেনীর ছাগলনাইয়া থেকে মটর সাইকেল দু'টি চুরি করে নোয়াখালীর যাচ্ছিলেন। এ ঘটনায় নিয়মিত মামলা রুজু করে আসামীদের আদলতে সোপর্দ করা হয়েছে। 

  

 গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে তাদের মধ্যে ১নং আসামী সোহাগের বিরুদ্ধে চুরি, ডাকাতিসহ বিবিধ ৭টি মামলা, ২নং আসামী শাহাদাতের বিরুদ্ধে ৫টি মামলা ও ৩নং আসামী জাহেদ হোসেন জীবনের বিরুদ্ধে ১টি মামলা রয়েছে।


আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget