৫ বছরের পূর্ণিমা যেতে চায় তার বাবা মার কাছে।

 ৫ বছরের পূর্ণিমা যেতে চায় তার বাবা মার কাছে।
5 year old Purnima wants to go to her parents.


সাভারের একটি মসজিদের পাশ থেকে পূর্ণিমা (৫) নামের হারিয়ে যাওয়া এক শিশুকে পেয়ে থানায় দিয়ে গেছেন এক নারী। শিশুটি তার বাবার নাম ও নিজের নাম ছাড়া আর কিছু বলতে পারে না। 

শনিবার (১৯ মার্চ) রাত দুইটার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ডিউটি অফিসার  উপ-পরিদর্শক সদানন্দ বৌদ্ধ।  এর আগে আজ দুপুর ১২ টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতাল সংলগ্ন তারাপুর মসজিদের সামনে তাকে পেয়ে থানায় দিয়ে যান আরজিনা নামের এক নারী।

প্রাথমিকভাবে আরজিনা বেগমের বিস্তারিত ঠিকানা পাওয়া যায় নি। তবে পূর্ণিমা তার বাবার নাম স্বপন বলে জানায়। তারা হিন্দু ধর্মালম্বী বলে ধারণা করা হচ্ছে।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

পুলিশ জনায়, দুপুরে মসজিদের পাশে কান্নাকাটি করতে দেখে তার ঠিকানা জানতে চায় পথচারী আরজিনা। সে শুধু তার নাম ও বাবার নাম বলতে পারে। ঠিকানা বলতে না পারায় শিশুকে নিয়ে থানায় দিয়ে যান তিনি। 

সাভার মডেল থানার ডিউটি অফিসার সদানন্দ বৌদ্ধ জানান, শিশুটি দুপুর থেকে আমাদের হেফাজতে রয়েছে। তাকে কেউ চিনতে পারলে তার পরিবারের কাছে খবর টি পৌছে দেওয়ার অনুরোধ করছি। সামান্য চেষ্টায় পূর্ণিমা ফিরে পেতে পারে তার বাবা ও মাকে। সবার সম্মিলিত চেষ্টায় আমরা তাকে পরিবারের কাছে পৌছে দিতে পারবো।


আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget