দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/Annual-sports-and.html

কেশবপুরের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

কেশবপুরের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান 
Annual sports and cultural program at Mangalkot Adarsh Madhyamik Balika Vidyalaya in Keshabpur


মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে কেশবপুরের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান মঙ্গলবার বিকাল থেকে রাত পর্যন্ত বিদ্যালয় প্রাঙ্গনে  অনুষ্ঠিত হয়েছে।


আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুল গফুর গফফার-এর সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক আজিজুর রহমান-এর সার্বিক পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৫নং মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল কাদের বিশ্বাস।


বিশেষ অতিথি ছিলেন, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বজলুর রহমান সরদার, ৫নং মঙ্গলকোট ইউঃ পরিষদের সাবেক চেয়ারম্যান, আব্দুল্লাহ নূর আল-আহসান বাচ্চু, কবি ও সাংবাদিক ইব্রাহিম রেজা, কেশবপুর পাইলট বালিকা বিদ্যালয়ের সহ-প্রধান শিক্ষক প্রবীর কুমার মিত্র, মঙ্গলকোট ইউনিয়ন স্বাস্থ্য সহকারী রওশনারা খাতুন ডটার, প্রাক্তন পুলিশ সদস্য আনছার আলী, মঙ্গলকোট ইউনিয়ন বি,এন,পি'র সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ, এলাকা ইউপি সদস্য কামরুজ্জামান, মঙ্গলকোট বাজার কমিটির সভাপতি ডাঃ আব্দুল খালেক মোড়ল, সাবেক ছাত্রলীগ নেতা আবুল হোসেনসহ এলাকার অভিভাবক, সুধী গুণীজনসহ দর্শক-স্রোতাবৃন্দ।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

২৬ মার্চ প্রথম পর্বের অনুষ্ঠানমালায় ছিল মাধ্যমিক বিদ্যালয়ের ক বিভাগ ছাত্রী–১০০ মিঃ দৌড়, দড়িনাচ, বালিশ হস্তান্তর। খ বিভাগ ছাত্রী-বিস্কুট খাওয়া দৌড়, সুচে মুতা পরান দৌড়, চেয়ারে বসা। গ বিভাগ ছাত্রী- চাক্তি নিক্ষেপ, লম্বা লাফ, বর্ণা নিক্ষেপ। প্রাথমিক ও প্রি-ক্যাডেট বিদ্যালয়ের জন্য ছিল ১০০ মিঃ ও ২০০ মিঃ দৌড়, দীর্ঘ লাফ, চামচে সার্কেল দৌড়।


২৯ মার্চ মঙ্গলবার ছিল দ্বিতীয় পর্বের অনুষ্ঠানে বিকাালবেলা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান হামদ, না'ত, গজল, দেশের গান, রবীন্দ্র সঙ্গীত, নজরুল গীতি, পল্লী গীতি, ভাওয়াইয়া, মুর্শীদি গান আধুনিক গান, হাস্য কৌতুক/ একক অভিনয়/ নৃত্য/ খবর পাঠ / লেকচার/ কবিতা আবৃত্তি।


অনুষ্ঠান পরিচালনায় ছিলেন, সহকারী প্রধান শিক্ষক প্রদীপ কুমার দেবনাথ, শিক্ষক শফিকুল ইসলাম, শিক্ষক সুজিত কুমার সরকার, সহকারী শিক্ষক- শিক্ষিকাবৃন্দ ও একঝাঁক স্বেচ্ছাসেবক বাহিনী। এর পর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এবং মঙ্গলকোট যুবসংঘের আয়োজনে চলে গানের আসর। কেশবপুর থানা পুলিশ প্রশাসন যথেষ্ট সহযোগিতা করেছেন।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম