দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/Auntys-life-in-the-case.html

ফেনীর পরশুরামে শিশু তরিকুল হত্যা মামলায় চাচির যাবজ্জীবন

 ফেনীর পরশুরামে শিশু তরিকুল হত্যা মামলায় চাচির যাবজ্জীবন

Aunty's life in the case of murder of child Tariqul in Feni's Parashuram



ফেনীর পরশুরাম উপজেলার বক্স মাহমুদ ইউনিয়নে ভাতিজা তরিকুল ইসলামকে (৩) হত্যা মামলায় চাচি আর্জিনা আক্তারকে (৩৩) যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার ২৪ মার্চ ফেনী জেলা ও দায়রা জজ ড. বেগম জেবুননেছার আদালতে এ রায় ঘোষণা করা হয়। রায় ঘোষণাকালে আসামি আর্জিনা কাঠগড়ায় উপস্থিত ছিলেন।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০১৯ সালের ২১ নভেম্বর সন্ধ্যায় উপজেলার বক্স মাহমুদ ইউনিয়নের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামে বাড়ির পাশের জমি থেকে মাওলানা আবু বকরের ছেলে তরিকুল ইসলামের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ২৩ নভেম্বর পরশুরাম মডেল থানায় ওই শিশুর বাবা বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা করেন।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

ওই দিনই সন্দেহভাজন হিসেবে চাচি আরজিনা আক্তারকে আটক করা হয়। পরে ২৪ নভেম্বর তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মামলাটি তদন্ত শেষে এসআই রিজাউল জাব্বার ২০২০ সালের ৩ সেপ্টেম্বর আরজিনাকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এ মামলায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বৃহস্পতিবার রায় ঘোষণা করা হয়।


আদালতের বেঞ্চ সহকারী মো. কামাল উদ্দিন জানান, আসামি আর্জিনা আক্তারের বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণীত হওয়ায় আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের দণ্ড দিয়েছেন।


আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবদুল ছাত্তার রায়ে অসন্তুষ্টি প্রকাশ করে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন।


পিপি হাফেজ আহাম্মদ জানান, আসামি আর্জিনা ২০১৯ সালে ২৩ নভেম্বর থেকেই কারাগারে রয়েছেন। রায় ঘোষণার পর তাকে পূণরায় কারাগারে পাঠানো হয়েছে।



আরো পড়ুন:






অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম