দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/BNP-in-Sherpur.html

শেরপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত- ২০

 শেরপুরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে আহত- ২০
20 injured in clash between two groups of BNP in Sherpur


শেরপুরে জেলা বিএনপি'র দুই গ্রুপের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। ২২ মার্চ মঙ্গলবার দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ হযরত আলী ও যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মাসুদ এর সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। জেলা প্রশাসকের কার্যালয়ের প্রধান গেটের সামনে এই সংঘর্ষের ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। 

জেলা বিএনপি সূত্রে জানা যায়, হযরত আলী ও শফিকুল ইসলাম মাসুদ গ্রুপের মধ্যে দীর্ঘদিন থেকে অভ্যন্তরীণ দলীয় কোন্দল চলে আসছিল। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি এবং তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ আজ মঙ্গলবার স্মারকলিপি প্রদানের জন্য জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে জমায়েত হতে থাকেন। পড়ে অপর একটি গ্রুপ প্রবেশ করলে উভয় পক্ষের সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। এ পর্যায়ে সিনিয়র নেতৃবৃন্দের হস্তক্ষেপে হাতাহাতি বন্ধ হয় এবং তারপর জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ এর হাতে স্মারকলিপি প্রদান করেন নেতৃবৃন্দ। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

স্মারকলিপি প্রদান শেষে ফেরার পথে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে সর্মথকরা দৌড়ে পালিয়ে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এ ঘটনায় জেলা বিএনপি'র সভাপতি সাবেক সংসদ সদস্য মাহমুদুল হক রুবেলের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এঘটনায় শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহমদ জানান, জেলা প্রশাসক মহোদয়ের কাছে স্মারকলিপি প্রদান শেষে নেতৃবৃন্দের চলে যাবার সময় ডিসি গেটের সামনের রাস্তার পাশে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে উভয় গ্রুপের লোকজন দৌড়ে পালিয়ে যায় এবং পরিস্থিতি শান্ত হয়। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।


আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম