"আমি লজ্জিত" ফেনী রেলস্টেশনের পাগলীটি সন্তানের মা হয়েছে! বাবা হয়নি কেউ

 ফেনী রেলস্টেশনের পাগলীটি সন্তানের মা হয়েছে! বাবা কে?
Feni railway station madness has become the mother of the child! Who is the father?


ফেনী রেলওয়ে স্টেশন এলাকা থেকে এক মানসিক ভারসাম্য প্রসুতি নারী ও তার নবজাতক শিশুকে উদ্ধার করা হয়েছে।রোববার রাতে উদ্ধার করে শিশুটি ও তার মা কে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 


ফেনীর স্বেচ্ছাসেবী মানবিক ও সামাজিক সংগঠন ‘সহায়’র সভাপতি মঞ্জিলা আক্তার মিমি বলেন, রাত সাড়ে ৯টার দিকে ফেনীর প্রবীণ এক সাংবাদিকের ফোন পেয়ে দ্রুত ফেনী রেলওয়ে স্টেশনে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি একজন মানসিক ভারসাম্যহীন মহিলা একটি ছেলে শিশু প্রসব করেছে। কিন্তু মহিলার পরিবারের কোন খোঁজ পাওয়া যায়নি। পরে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী হাসপাতালে ভর্তি করিয়েছি। বাচ্চা এবং মা দুজন সুস্থ আছে।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

জয়িতা পুরস্কার বিজয়ী মানবিক নারী মঞ্জিলা আক্তার মিমি বলেন, ‘আমি লজ্জিত। ২০২২ সালে এসেও আমাদের দেখতে হয় পাগলীটি মা হয়েছে, বাবা হয়নি কেউ। এ দায় কার? হে পুরুষ তোমার কামনা চরিতার্থের দায়ে সভ্যতা আজও মুখ লুকিয়ে কাঁদে।


মিমি আরও বলেন, ফুটফুটে নবজাতক শিশুটির নাম রাখা হয়েছে মোহাম্মদ আবান আবদুল্লাহ্। মানসিক ভারসাম্য প্রসুতি নারী ও তার নবজাতক শিশুটি আপাতত সহায় সংগঠনের ততত্বাবধানে থাকবে। মহিলাটিকে কেউ চিনে থাকলে ০১৮১৩৬৬৬৮৫৪ এবং ০১৮৫৮৭৭৭২৫০ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি


আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget