দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/Former-SP-Babul-Akter.html

স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তারকে চট্টগ্রাম থেকে ফেনী কারাগারে স্থানান্তর

 স্ত্রী হত্যা মামলায় সাবেক এসপি বাবুল আক্তারকে চট্টগ্রাম থেকে ফেনী কারাগারে স্থানান্তর
Former SP Babul Akter transferred from Chittagong to Feni Jail in wife murder case

স্ত্রী হত্যা মামলায় সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারকে চট্টগ্রাম কারাগার থেকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়েছে।

চট্টগ্রাম কারাগারের ডেপুটি জেলার মো. নাসির উদ্দিন বৃহস্পতিবার গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আজকে বেলা ১১টা ৫ মিনিটে একটি প্রিজনভ্যানে বাবুল আক্তারকে চট্টগ্রাম কারাগার থেকে ফেনী কারাগারে স্থানান্তর করা হয়েছে।


এর আগে, ২২ মার্চ তাকে ফেনী থেকে চট্টগ্রাম কারাগারে আনা হয়েছিল। ঐদিন মামলার ধার্য তারিখে তাকে আদালতে তোলা হয়। মঙ্গলবার (২২ মার্চ) আদালতের নির্দেশে বাবুল আক্তারের হাতের লেখার নমুনা সংগ্রহ করা হয়। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার হাতের লেখার নমুনা সংগ্রহের আদেশ দিয়েছিলেন। সেদিনই বিচারকের খাস কামরায় বাবুল আক্তারের হাতের লেখার নমুনা সংগ্রহ করা হয়।


২২ মার্চ বাবুল আক্তারের আইনজীবীরা নিরাপত্তার কারণে তাকে চট্টগ্রাম কারাগারে না রেখে পুনরায় ফেনীতে পাঠানোর আবেদন করেছিল। আদালত আদেশে, কারাবিধি অনুযায়ী ব্যবস্থা নিতে বলেছিলেন।


২০২১ সালের মে মাসে বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানমের বাবা মোশাররফ হোসেন বাদী হয়ে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন। এ মামলার এজাহারে এক নারীর সঙ্গে সম্পর্কের কারণে বাবুল তার স্ত্রীকে খুন করেছেন বলে অভিযোগ করা হয়।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম