মঙ্গলকোট ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেত্রী গৃহহীন মঞ্জু রাণী বিশ্বাস পেলেন পাকা ঘর

মঙ্গলকোট ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেত্রী গৃহহীন মঞ্জু রাণী বিশ্বাস পেলেন পাকা ঘর
Homeless Manju Rani, leader of Mangalkot Union Ansar and VDP, got the pucca house


কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেত্রী গৃহহীন মঞ্জু রাণী বিশ্বাস থাকার জন্য পেলেন পাকা ঘর। বুধবার দুপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক ভিডিও কনফারেন্সের মাধ্যমে ওই ঘরের শুভ উদ্বোধন করেন। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অস্বচ্ছল সদস্যদের জন্য মহাপরিচালকের উপহার হিসাবে ওই ঘর মঙ্গলকোট গ্রামের মঞ্জু রাণী বিশ্বাসকে দেওয়া হয়। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা আনসার ও ভিডিপি কমাড্যান্ট সঞ্জয় কুমার সাহা, কেশবপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সখিনা খাতুন, আনসার ভিডিপির প্রশিক্ষক দেবাশীষ দাস, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, যশোর জেলা আনসার ব্যাটিলিয়ন সদস্য নাসিরুল ইসলাম, উপজেলা কোম্পানি কমান্ডার আবু বক্কর সিদ্দিক, মঙ্গলকোট ইউনিয়ন আনসার ভিডিপি দলনেতা আলতাফ হোসেন, কমান্ডার বিল্লাল হোসেন, সহকারী কমান্ডার আজিজুর হাকিম, কেশবপুর সদর ইউনিয়নের দলনেতা মহিবুল ইসলাম, দলনেত্রী চিত্রা দাস, পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের দলনেত্রী তামান্না ইয়াসমিন, পাঁজিয়ার দলনেত্রী বিভা রাণী বিশ্বাস, দলনেতা আব্দুর রশিদ প্রমুখ।

যশোর জেলা আনসার ও ভিডিপি কমাড্যান্ট সঞ্জয় কুমার সাহা বলেন, মঙ্গলকোট ইউনিয়ন আনসার ও ভিডিপি দলনেত্রী গৃহহীন মঞ্জু রাণী বিশ্বাসকে তার চার শতক জমির উপর দুইরুম বিশিষ্ট একটি পাকা ঘর, একটি বাথরুম, একটি টিউবওয়েল দেওয়া হয়েছে। 

এ ব্যাপারে গৃহহীন মঞ্জু রাণী বিশ্বাস বলেন, মহাপরিচালক মহোদয়ের এই উপহার পেয়ে আমি খুবই খুশি। আমার মাথা গোঁজার ঠাই হয়েছে। আর কষ্ট পেতে হবে না।



আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget