দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/The-Momen-couple-was-not.html

৮ বছর পলাতক থেকে শেষ রক্ষা হলো না মোমেন দম্পতির

 ৮ বছর পলাতক থেকে শেষ রক্ষা হলো না মোমেন দম্পতির
The Momen couple was not the last survivors of 8 year's fugitive


৮ বছর পলাতক থেকে অবশেষে গ্রেফতার ১৬ মামলার পলাতক আসামি মোমেন দম্পতি। ফেনীতে প্রতারণা মামলায় এক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। ফেনী শহরের এসএসকে রোডের একটি মার্কেটের সামনে থেকে রবিবার দুপুরে তাদের গ্রেফতার করে সোনাগাজী মডেল থানা পুলিশ। পরে সন্ধ্যায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


গ্রেফতাররা হলেন- আবদুল মোমেন (৫৫) ও তার স্ত্রী কোহিনুর বেগম (৪৫)। মোমেন সোনাগাজী উপজেলার চরখোয়াজ গ্রামের বাসিন্দা। তিনি একটি মামলায় ছয় মাসের সাজা থেকে বাঁচতে গত আট বছর ধরে সস্ত্রীক পলাতক ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম পলাশ বলেন, আবদুল মোমেনের বিরুদ্ধে চেক জালিয়াতি, অর্থআত্মসাৎ ও প্রতারণার অভিযোগে বিভিন্ন সময়ে ক্ষতিগ্রস্তরা থানা ও আদালতে মামলা দায়ের করেন। বর্তমানে তার বিরুদ্ধে তিনটি মামলায় ছয় মাস কারাদণ্ড ও অর্থদণ্ড এবং ১৬টি মামলা আদালতে বিচারাধীন। তার স্ত্রী কোহিনুর বেগমের বিরুদ্ধে একটি মামলায় সাজা রয়েছে।


ওসি আরও বলেন, ২০১৪ সালে আবদুল মোমেনের বিরুদ্ধে ছয় মাসের সাজা পরোয়ানা ঘোষণার পর থেকে তিনি ও তার স্ত্রী আত্মগোপনে চলে যান। গোপন তথ্যের ভিত্তিতে রোববার দুপুরের দিকে ফেনী শহরের এসি মার্কেটের সামনে থেকে ওই দম্পতিকে গ্রেফতার করা হয়েছে। পরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম