রাণীশংকৈলে সাংবাদিক বিপ্লবের মায়ের ইন্তেকাল

রাণীশংকৈলে সাংবাদিক বিপ্লবের মায়ের ইন্তেকাল
The mother of the journalist revolution died in Ranishankail

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক করতোয়া পত্রিকার উপজেলা প্রতিনিধি মোঃ বিপ্লব হোসেনের মা সুরাইয়া বেগম (৮০) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি...রাজিউন )।


মঙ্গলবার (২৯ মার্চ) উপজেলার পাটগাঁও  এলাকায় বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে ভোররাতে তিনি মারা যান।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে গেছেন। বিকেল সাড়ে ৩ টায় গাংগুয়া মুগদুম মাঠে জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। সাংবাদিক বিপ্লবের মা সুরাইয়া বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাণীশংকৈল প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও কর্মকর্তারা।


এছাড়াও ঠাকুরগাঁও প্রেসক্লাব, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন,  ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, পীরগঞ্জ প্রেস ক্লাব, সাংবাদিক অ্যাসোসিয়েশন বাংলাদেশ ঠাকুরগাঁও জেলা পরিবার সহ রাণীশংকৈল উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, সাবেক সাংসদ ইয়াছিন আলী, পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, উপজেলা আ.লীগ বিএনপি' নানা অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও  বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।


তারা মরহুমার আত্মার মাফফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। এবং শোক সন্তুষ্ট পরিবারের শোক কাটিয়ে উঠার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।



আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget