দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/The-youth-society-of.html

টেংরার যুব সমাজ উদহারণ সৃষ্টি করেছেন, বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহ্বায়ক মোঃ শাহিন উদ্দিন

টেংরার যুব সমাজ উদহারণ সৃষ্টি করেছেন, বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহ্বায়ক মোঃ শাহিন উদ্দিন
The youth society of Tengra has set an example, said Md. Shahin Uddin, convener of Bishwanath Journalists Club


আজকের এই উপস্হিতি দেখে মনে হচ্ছে, নিঃসন্দেহে, প্রবাসী রুমেল খাঁন একজন জনপ্রিয় ও উদার মনের মানুষ। সমাজকে পরিবর্তনের জন্য এমন  সংবর্ধনা অনুষ্ঠান  ধারাবাহিক রাখতে হবে। হিংসা, বিদ্বেষ ও অন্তরের কাছরা দুর করতে টেংরার যুব সমাজ  উদহারণ সৃষ্টি করেছেন। যুব সমাজের ঐক্যতার উপর নির্ভর করে যে, কোন  অঞ্চলকে  একটি মডেল   এলাকা হিসাবে গড়ে তুলতে। 


কথা গুলো বলেছেন, বিশ্বনাথের টেংরার যুক্তরাজ্য প্রবাসী রুমেল খাঁনকে টেংরা যুব সমাজের উদ্যোগে তার স্বদেশ সফর শেষে যুক্তরাজ্য গমণ উপলক্ষে আয়োজিত এক সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে বিশ্বনাথ সাংবাদিক ক্লাবের আহবায়ক মোঃ শাহিন উদ্দিন  উপরোক্ত কথা গুলো তিনি ব্যক্ত করেন। 


সংবর্ধণা অনুষ্ঠানটি যুবনেতা জিতু মিয়ার সভাপতিত্বে এবং টেংরা একাডেমির পরিচালক আলী হোসেন মোল্লার সঞ্চালনায় (৩০ মার্চ) সন্ধ্যায় অনুষ্ঠিত সংবর্ধণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষি ব্যাংক কর্মকর্তা মহিন খাঁন, লালাবাজার ইউ'কে বাংলার পরিচালক আবু বকর, লালাবাজার কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও লালাবাজারের বিশিষ্ট ব্যবসায়ি এম এস এস আবসান খাঁন, সমাজকর্মী শাহাদাৎ হোসেন, বিশ্বনাথ নতুন বাজারের ব্যবসায়ি ও নেহা গ্রুপের চেয়ারম্যান কমিশনার আব্দুল মতিন রনি, টেংরা তাহির মিয়া একাডেমির পরিচালক রাজু আহমদ,বিশ্বনাথ নতুন বাজারের ব্যবসায়ি আব্দুল হাই আবুল, টেংরা লতিফিয়া ইসলামি সুন্নী সমাজকল্যাণ সংস্হার সভাপতি শিপন আহমদ, টেংরা ক্রিকেট ক্লাবের সাবেক অধিনায়ক  মোর্শেদুর রহমান, সাবেক ক্রিকেটার ও লালাবাজারের বিশিষ্ট ব্যবসায়ি লিকন

আহমদ, টেংরা তাফসিরুল কুরআন পরিষদের সাধারণ সম্পাদক মাহমুদ খাঁন, টেংরা লতিফিয়া সুন্নি সমাজকল্যাণ সংস্হার কার্যকরী কমিটির সদস্য কয়ছর আহমদ।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

এতে অন্যানোর মধ্যে অনুষ্ঠানে উপস্হিত ছিলেন, টেংরা শাহী ঈদগা পরিচালনা কমিটির সদস্য আছকর আলী, টেংরা তাহির মিয়া একাডেমির প্রতিষ্ঠাতা তাহির মিয়া,ফুটবল কোচ আশরাফ আলী আসক মিয়া, বিশ্বনাথের ছনখাঁড়ী গাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক এডভোকেট রফিকুল হক জুনেদ,  বিশ্বনাথ কন্ট্রাক্টর এসোসিয়েশনের সদস্য কন্ট্রাক্টর জাহিদ খাঁন, টেংরা বটেরতল বাজারের  বিশিষ্ট ফার্মেসী ব্যবসায়ী ময়নুল হোসেন, সহযোগি কন্ট্রাক্টর জয়নাল খাঁন, টেংরা বটেরতল বাজারের সাবেক ব্যবসায়ি আতিকুর রহমান, টেংরা হাওয়া মামু মাজারের পরিচালনা পরিবারের সদস্য আক্তার হোসেন,  বৈরাগী বাজারের বনাজি চিকিৎসক হেকিম আনিস আলী, শ্রমিক নেতা খালেদ আহমদ, টেংরা ক্রিকেট ক্লাবের অধিনায়ক সৈয়দ আবু বকর, টেংরা তাফসিল কুরআন পরিষদের সদস্য জুয়েল আহমদ রাজু, সাবেক কোচ মুনিম খাঁন, কৃষক জামাল খাঁন, কৃষক শারিক খাঁন, এমরান খাঁন, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কৃতি ছাত্র নাদিমুল হাসান খাঁন, কাউছার  মিয়া, রফিক মিয়া, ক্রিকেটার রাহাত খাঁন, ফুটবলার লাহিন খাঁন, টেংরা পাঁচের মোকাম পয়েন্টের ব্যবসায়ি হাকিম আহমদ, কলেজ ছাত্র মারুফ আহমদ,  ক্রিকেটার সায়েফ আহমদ প্রমুখ।


অনুষ্ঠানে টেংরা যুব সমাজের পক্ষ থেকে যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক সংবর্ধিত ব্যক্তিত্ব রুমেল খাঁনের হাতে একটা ক্রেষ্ট প্রদান করা হয়েছে এবং রাত্রের ভোজনেরও ব্যবস্হা হয়েছে। 

প্রবাসী রুমেল খাঁন আগামী ১লা এপ্রিল শুক্রবার ভোরে জন্মভূমি ত্যাগ করে সুদূর যুক্তরাজ্যে পাড়ি জমাবেন, আবারও সাত সমুদ্র তের নদীর ওপাড়।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম