দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/Two-members-of-motorcycle.html

লালমোহনে মটর সাইকেল চোর চক্রের ২ সদস্য আটক, মটরসাইকেল উদ্ধার

লালমোহনে মটর সাইকেল চোর চক্রের ২ সদস্য আটক, মটরসাইকেল উদ্ধার 
Two members of motorcycle thieves gang arrested in Lalmohan, motorcycle recovered


ভোলার লালমোহনে সিহাবুর রহমান তিস্তা (১৯) ও মো. রোহান সিকদার (২৩) নামের মটর সাইকেল চোর চক্রের ২ সদস্যকে আটক করেছে লালমোহন থানা পুলিশ। উদ্ধার করা হয়েছে চুরিকৃত মোটর মটরসাইকেলটি। জানা যায়, গত শুক্রবার (২৫ মার্চ) জুমার নামাজ পড়তে যায় লালমোহন পৌরসভার ৭নং ওয়ার্ড কলেজ পাড়ার বাসিন্ধা প্রভাষক মো. মাহাবুবুর রহমান সেলিম। সেলিম নিজের ব্যক্তিগত হিরো এসিভার ১৫০ সিসি  মটরসাইকেলটি কলেজ পাড়ায় নিজ বাসার সামনে রেখে মসজিদে জুমার নামাজ আদায় করতে যায়। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

জুমার নামাজ শেষে এসে দেখে মটরসাইকেলটি নেই। অনেক খোঁজাখুজি করেও মটরসাইকেলটি পাওয়া যায়নি। পরে বাসার সিসি ক্যামেরা দেখে চোর সিহাবুর রহমান তিস্তা হায়দার কে সনাক্ত করে লালমোহন থানা পুলিশ এবং তাকে আটক করে। সিহাবুর রহমান তিস্তা লালমোহন পৌরসভার কলেজপাড়া ৭নং ওয়ার্ডের সিরাজ হায়দারের ছেলে। আটক তিস্তার স্বীকারোক্তিতে চরফ্যাশন উপজেলা থেকে চোরাইকৃত মোটর সাইকেলসহ মো. রোহান সিকদার কে আটক করে পুুলিশ। মো. রোহান শিকদার চরফ্যাশন উপজেলার শশীভূষন থানার জাহানপুর এলাকার মৃত দুলাল শিকদারের ছেলে। 


আটককৃতদের নামে লালমোহন থানায় ৩৭৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। যার নং ১৭, তারিখ ২৮/০৩/২০২২। লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ জানান আটককৃতদের নামে মামলা করা হয়েছে এবং ভোলা কোর্টে প্রেরণ করা হয়েছে।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম