Attack On Delhi Capitals Team Bus: আইপিএলের আগে বড় কাণ্ড! দিল্লি ক্যাপিটালসের বাসে হামলা

 দিল্লি ক্যাপিটালসের বাসে হামলা
Attack on Delhi Capitals bus


আইপিএল শুরুর আগেই দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা। আইপিএল ২০২২-এর প্রস্তুতি শুরু করেছে সব দল। ইতিমধ্যে প্রতিটি স্কোয়াড পৌঁছেছে মুম্বইয়ে। একাধিক দলের ক্রিকেটাররা মাঠে নেমে অনুশীলনও শুরু করে দিয়েছন। এরই মধ্যে দিল্লি ক্যাপিটালসের টিম বাসে হামলা ক্রিকেটারদের আতঙ্কের সৃষ্টি করেছে।


পার্কি লটে ছিল দিল্লি ক্যাপিটালসের বাস। সেই সময়ই কয়েকজন হামলা চালায় দিল্লির টিম বাসে। জানা গিয়েছে, ৫-৬ জন দুষ্কৃতি এই হামলার সঙ্গে জ়ড়িত ছিল। পুুলিশের তরফে জানানো হয়েছে, ৫-৬ জন দুষ্কৃতি হামলা চালায়। তবে তারা প্রত্যেকেই অজ্ঞাতপরিচয়। তাদের কোনও পরিচয় জানা যায়নি। তবে এফআইআর রেজিস্টার করে তদন্তে নেমেছে পুলিশ।


আইপিএল হোক বা কোনও আন্তর্জাতিক ম্যাচ, ক্রিকেট স্টেডিয়াম নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হয়। তবুও সাম্প্রতিক কয়েকটি ঘটনা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছে। দিনকয়েক আগে ভারত-শ্রীলঙ্কা সিরিজের দ্বিতীয় টেস্ট চলাকালীন বেঙ্গালুুরুর মাঠে ঢুকে পড়েন কয়েকজন সমর্থক। তাঁরা মাঠে ঢুকে ছোটাছুটি শুরু করে দেন। এর পর তাঁদের মধ্যে একজন বিরাট কোহলির সঙ্গে সেলফি তুলে নেন। সেই ঘটনার পর ক্রিকেট মাঠে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে।

আরো পড়ুন: তেলের ওপর নিষেধাজ্ঞা দিলে গ্যাস বন্ধের হুমকি রাশিয়ার

মুম্বইয়ের তাজ প্যালেস হোটেলে রয়েছে দিল্লি ক্যাপিটালস। বায়ো-বাবলে প্রবেশের আগে বাধ্যতামূলকভাবে তিন দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে দলের কিছু ক্রিকেটারকে। কোচ রিকি পন্টিং ও বোলিং কোচ জেমস হোপ দলের সঙ্গে যোগ দিয়েছেন।


এদিন পার্কিংয়ে থাকা টিম বাসে হামলা চালায় কয়েকজন। কী কারণ হামলা, হামলাকারীদের উদ্দেশ্য কী, তা জানতে তদন্ত শুরু করেছে মুম্বই পুলিশ। মুম্বই পুলিশ চারটি ধারায় মামলা দায়ের করেছে। অনেকে বলছেন, MNS কর্মীরা এমন কাজ করেছেন। দিল্লি-ভিত্তিক একটি সংস্থাকে আইপিএল টিমের বাসের চুক্তি দেওয়ায় ক্ষুব্ধ তারা। MNS মহারাষ্ট্রের কোম্পানি। তাদের সঙ্গে এই চুক্তি হয়নি বলে ক্ষোভ বলে মনে করছেন অনেকে। শ্রমিকরা এমনটা করেছেন বলে অনেকে দাবি করছেন। তবে মুম্বই পুলিশ এই নিয়ে কিছু জানায়নি এখনও।


আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget