বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার অস্থায়ী অফিসের শুভ উদ্বোধন

 রাজিবপুর উপজেলা শাখার অস্থায়ী অফিসের শুভ উদ্বোধন

Happy inauguration of temporary office of Rajibpur upazila branch


মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্তরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে, অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠায় জাগো শীর্ষক স্লোগানে প্রতিষ্ঠিত গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত সাংবাদিক সংগঠন বাংলাদেশ প্রেসক্লাব।


কুড়িগ্রামের রাজিবপুরে বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার অস্থায়ী অফিস উদ্বোধন করা হয়েছে । শনিবার দুপুর ১২ টার দিকে কলেজ রোড (মা ডেন্টাল কেয়ার সংলগ্ন) বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখার সভাপতি ও দৈনিক দেশ প্রতিদিন পত্রিকার উপজেলা প্রতিনিধি শরিফুল ইসলামের সভাপতিত্বে এই শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় । 


আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা


এতে প্রধান অতিথি জনাব মোঃ জাকির হোসেন এমপি, প্রতিমন্ত্রী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আকবর হোসেন (হিরো) , চেয়ারম্যান উপজেলা পরিষদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার, সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ রাজিবপুর উপজেলা শাখা, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সবুর ফারুকী , সাবেক সফল সভাপতি , বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখা , মোঃ মাহবুবুর রশীদ মন্ডল, অধ্যক্ষ, চর রাজিবপুর টেকনিক্যাল এন্ড বি এম কলেজ, মোঃ লুৎফর রহমান, অধ্যক্ষ, রাজিবপুর মহিলা কলেজ, মোঃ গোলাম কিবরিয়া, সাধারণ সম্পাদক, রাজিবপুর সদর ইউনিয়ন, মোঃ সিরাজ উদ্দদৌলা, সাবেক সভাপতি, রাজিবপুর সদর ইউনিয়ন পরিষদ,

মোঃ আব্দুল্লাহ আল মামুন, সভাপতি রাজিবপুর উপজেলা প্রেসক্লাব, মোঃ তারিকুল ইসলাম তারা, সাধারণ সম্পাদক রাজিবপুর উপজেলা প্রেসক্লাব। আরো স্থানীয় সাংবাদিক ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন ।


উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন, জনাব মোঃ জাহিদুল ইসলাম (জাহিদ), সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাব রাজিবপুর উপজেলা শাখা।


আরো পড়ুন:


একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget