দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_18.html

ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩ গুরুতর আহত ২

 সড়ক দূর্ঘটনায় নিহত ৩ গুরুতর আহত ২


3 killed, 2 seriously injured in road accident



ঠাকুরগাঁওয়ে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল নসিমন অপরটি মোটরসাইকেল ট্রলি সংঘর্ষে ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।  এ ঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্হায় রয়েছে।


বৃহস্পতিবার (১০ মার্চ) সকাল ৭টার সময় বালিয়াডাঙ্গী লাহিড়ী সড়কে মোটরসাইকেল ও নসিমনের সংঘর্ষে হলে ঘটনাস্থলে ১জন মারা যান। হাসপাতালে নিতে গিয়ে আরও ১ জন মারা যায় । 


অপরদিকে দুপুরে শহরের বিসিক শিল্পনগরী এলাকায় ট্রলির ধাক্কায়-মোটরসাইকেলে থাকা ১জন মারা গেছে। দুই সড়ক দূর্ঘটনায় দুজন আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।


দূর্ঘটনায় নিহতরা হলেন  সুজন ইসলাম (১৮) ও দেলোয়ার (২০) বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে তাদের বাড়ি। অপর নিহত আরেকজন শহরের কালিবাড়ি এলাকার নুরুল ইসলাম (৬০)।


দূর্ঘটনার হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (ওসি) খায়রুল ইসলাম ডন ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম।

আরো পড়ুন: যা থাকছে নিপুণের ওয়েব সিরিজ ‘সাবরিনা’য় (ভিডিও)

প্রত্যক্ষদর্শীদের বরাতে ওসি খায়রুল ইসলাম ডন জানান, সকালবেলা নৈশ্য কোচে ঢাকা থেকে বালিয়াডাঙ্গী আসেন নিহতের চাচাতো ভাই দেলোয়ার। তাকে মোটরসাইকেল যোগে বাসায় নিতে যান সুজন। বাসায় ফেরার পথে অপরদিক থেকে আসা নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মারা যান সুজন। আর আহত দেলোয়ারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুরে পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক। পথিমধ্যে খোঁচাবাড়ি নামক স্থানে সে মারা যায়।


অপর দিকে শহরের বিসিক শিল্পনগরী এলাকায় নসিমন ও মোটরসাইকেলের ধাক্কায় ঘটনাস্থলে একজন মারা যায়। আহত হয় নাবিল নামে এক কিশোর।


বালিয়াডাঙ্গী থানার পরিদর্শক (ওসি) খায়রুল ইসলাম ডন ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভীরুল ইসলাম

জানান আইনগত প্রক্রিয়া শেষে নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নসিমনের ড্রাইভারদের আটকের চেষ্টা চলছে।



আরো পড়ুন:

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম