চিকিৎসা বর্জ্য ব্যবস্থাপনায় কৃতিত্ব রাখায় পার্কভিউ হসপিটালকে সনদ প্রদান

 পার্কভিউ হসপিটালকে সনদ প্রদান 

Certification to Parkview Hospital


মেডিকেল বর্জ্য পৃথকীকরণ ও নিষ্পত্তি সংক্রান্ত প্রশিক্ষন কার্যক্রমে দীর্ঘ চার মাস ধরে পরিচালিত 'পাইলট প্রকল্পে' অসাধারণ কৃতিত্ব রাখার স্বীকৃতি স্বরূপ চট্টগ্রাম পার্কভিউ হসপিটালকে সনদ ও ক্রেস্ট করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও জাপানি উন্নয়ন সংস্থা (জাইকা)।


গতকাল দুপুরে নগরীর পাচলাইশস্থ পার্কভিউ হসপিটালের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিমের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো: রেজাউল করিম চৌধুরী ও জাইকা প্রজেক্ট টিম লিডার মাসাহিরো সাইতো।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, চট্টগ্রাম সিটি মেয়র মো: রেজাউল করিম চৌধুরী। 


প্রধান অতিথির বক্তব্যে তিনি পরিবেশ সংরক্ষণে সুশৃঙ্খল বর্জ্য ব্যবস্থাপনার গুরুত্বারোপ করেন এবং এ লক্ষ্যে পার্কভিউ হসপিটালের অসাধারণ কর্মতৎপরতার ভূয়সী প্রশংসা করেন। 


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাইকার প্রজেক্ট টিম লিডার মাসাহিরো সাইতো, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম, ওয়েস্ট ম্যানেজমেন্ট স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও ৭ং ওয়ার্ড মোবারক আলী, ১৬নং ওয়ার্ড কাউন্সিলর নূর মোস্তফা টিনু, হাসপাতালের জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলামসহ পার্কভিউ হসপিটালের ঊর্ধ্বতন কর্মকর্তা- কর্মচারী।

আরো পড়ুন: যা থাকছে নিপুণের ওয়েব সিরিজ ‘সাবরিনা’য় (ভিডিও)

পরে চট্টগ্রাম সিটি কর্পোরেশন ও জাপানি উন্নয়ন সংস্থা (জাইকা)র যৌথ উদ্যোগে পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিমের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেয়া হয়।


এ সময় ডাঃ এ টি এম রেজাউল করিম প্রশিক্ষণের মাধ্যমে কর্মীদের মেডিকেল বর্জ্য ব্যবস্থাপনার জ্ঞান অর্জন ও কৃতিত্বের স্বীকৃতিস্বরূপ সনদ প্রদান করায় সংশ্লিষ্ট সংস্থাদ্বয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।


আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget