ফেনীতে ফেন্সিডিল ও গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব

 ফেনীতে ১০কেজি গাঁজা ও ১৯৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক কারবারি আটক


RAB has arrested two drug dealers including Fencidil and Cannabis in Feni



ফেনীতে ফেন্সিডিল ও গাঁজাসহ মোঃ আনোয়ার হোসেন (২৮) ও মোঃ জসিম (৩৫) নামে দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে।শনিবার ৫ মার্চ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর হোছানিয়া মাদ্রাসা সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়। 

 

আটককৃত মোঃ আনোয়ার হোসেন নোয়াখালীর কবিরহাট উপজেলার পশ্চিশ সোনাদিয়া এলাকার মোঃ সেরাজুল হকের ছেলে এবং আটককৃত মোঃ জসিম  মধ্যাম সোনাদিয়া এলাকার মৃত এসহাক মিয়ার ছেলে। 


সংশ্লিষ্ট সূত্র জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর  হোছানিয়া মাদ্রাসা সংলগ্ন ক্যাফে হাজী মোস্তফা রেস্টুরেন্টের সামনে চেকপোষ্ট বসিয়ে ১৯৮ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করা।

এসময় মাদক বহনকারী কাভার্ডভ্যানটিও জব্দ করা র‍্যাব। 

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লক্ষ ৫৮ হাজার টাকা।

 

 ফেনীস্থ র‌্যাব-৭'র কোম্পানী কমান্ডার আটকের বিষয় নিশ্চিত করে বলেন, আটককৃতরা মাদক ব্যবসায়ী, ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন যাবৎ কাভার্ডভ্যান যোগে সুকৌশলে মাদকদ্রব্য ফেন্সিডিল, গাঁজা কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে এনে ফেনী ও চট্টগ্রাম জেলাসহ আশেপাশের বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উদ্ধারকৃত মালামালসহ তাদেরকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget