দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_437.html

১ লাখ ৪৫ হাজার ৬৯৭ কার্ডধারী পাচ্ছেন টিসিবির পণ্য

 ১ লাখ ৪৫ হাজার ৬৯৭ কার্ডধারী পাচ্ছেন টিসিবির পণ্য
1 lakh 45 thousand 697 cardholders are getting TCB products


পাবনায় পবিত্র রমজান মাস উপলক্ষে ১ লাখ ৪৫ হাজার ৬৯৭ কার্ডধারী পরিবারকে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ- টিসিবির কম মূল্যের পণ্য বিতরণ করার নীতিগত সিদ্ধান্ত গৃহীত হয়েছে। আগামীকাল রবিবার থেকে সরকারের ভর্তুকি মূল্যে পণ্য বিক্রয় কার্যক্রমের আওতায় এই সব পণ্য বিতরণ করবে পাবনা জেলা প্রশাসন।টিসিবির পণ্য বিতরণ কর্মসূচি নিয়ে শনিবার (১৯ মার্চ) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন। 


জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন বলেন, নির্ধারিত পয়েন্টে দাঁড়ানো ট্রাক থেকে একজন কার্ডধারী ৫৫ টাকা কেজি দরে দুই কেজি চিনি, ১১০ টাকা দরে দুই লিটার সয়াবিন তেল, ৫০ টাকা কেজি দরে দুই কেজি ছোলা, ও ৬৫ টাকা কেজি দরে দুই কেজি মসুর ডাল কিনতে পারবেন। তিনি আরো জানান, করোনকালীন সময়ে যাদেরকে মোবাইলের মাধ্যমে সরকারের আর্থিক সহায়তা দেয়া হয়েছে সেই ডাটাবেজ অনুযায়ী এই কার্ড তৈরি করা হয়েছে। যদি কোনও কার্ডধারী অনুপস্থিত থাকেন তাহলে উপস্থিত যেকারোর মাঝে অবশিষ্ট পণ্য নির্ধারিত মূল্যে বিক্রি করা হবে। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আফরোজা আখতারের পরিচালনায় পাবনা সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা, পাবনা প্রেস ক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সহ-সভাপতি মির্জা আজাদ, শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, সহ-সম্পাদক আহমেদ তপু, বাসসের রফিকুল ইসলাম সুইট, এটিএন নিউজের রিজভী জয়, ডিবিসির পার্থ হাসান, গাজী টিভির ইমরোজ খন্দকার পাপ্পী সহ উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম