নিয়ামতপুরে আওয়ামী যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

 আওয়ামী যুবলীগের প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত


Protest procession and assembly of Awami Juba League was held



নওগাঁর নিয়ামতপুরে আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি-জামাতচক্রের দেশবিরােধী ষড়যন্ত্র নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার( ৮ মার্চ) বিকালে উপজেলার খড়িবাড়ী বাজারে ৮ নং বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আয়োজনে এ প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রতনের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নিতাই চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক সোনাতন টুডু।

আরো পড়ুন: যা থাকছে নিপুণের ওয়েব সিরিজ ‘সাবরিনা’য় (ভিডিও)

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাহাদুরপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মামুনুর রশিদ, শেখ রাসেল স্মৃতি সংঘ ও নাকইল গ্রামের শামসুল ইসলাম, সিদ্দিক হোসেন, রমজান, খাইরুল ইসলাম সহ ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগ, শ্রমিক লীগের নেতাকর্মীরা।


সমাবেশে বক্তারা বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকার কারণে আজকে দেশের জনগণ ভাল আছে। দেশের উন্নয়ন ও জনগণের ভাল থাকাটা অনেকের গায়ের জ্বালা তাই ইস্যুবিহীন আন্দোলন করে যাচ্ছে বিএন‌পি জামায়াত জোট। বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র জবাব দিতে প্রস্তুত রয়েছে নিয়ামতপুর উপজেলা আওয়ামী যুবলীগ। বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।শেখ হা‌সিনার নির্দেশ বাস্তবায়নে আমাদের সকলকে নৌকার পক্ষে কাজ করতে হবে।


আরো পড়ুন:


একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget