দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_54.html

ফেনীতে পৃথক ২টি অভিযানে ইয়াবা ও স্কফ সিরাফ সহ দুই মাদক কারবারি গ্রেফতার

 ফেনীতে ডিবি পুলিশের অভিযানে দুই মাদক কারবারি গ্রেফতার

Two drug dealers were arrested in a raid by DB police in Feni


ফেনী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক ২টি  অভিযানে ওমর ফারুক সাফওয়ান(২০) ও মোঃ আবুল হাছান(২৩) নামে দুই মহান কারবারিকে আটক করা হয়েছে। এসময় ৩০ বোতল স্কফ সিরাফ ও ১০০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।


গ্রেফতারকৃত ওমর ফারুক সাফওয়ান কুমিল্লা কোতুয়ালী থানার সাহাপুর নোয়াপাড়া'র মোস্তফা কামালের ছেলে ও মোঃ আবুল হাছান নোয়াখালীর সুধারাম থানার শাহাজাদপুরের আবুল কাশেমের ছেলে। 


পুলিশ সূত্র জানা গেছে ফেনী সদরে অবস্থিত স্টার লাইন ফিলিং ষ্টেশন সংলগ্ন ইমাম মার্কেটের সামনে সামনে অভিযান চালিয়ে ওমর ফারুক সাফওয়ানকে ৩০ বোতল স্কফ সিরাফ সহ গ্রেফতার করে।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

এর আগে ফেনীর দাউদপোলস্থ কড়ইগাছ সংলগ্ন জৈনক কাজী তৌহিদুল ইসলামের মুদি দোকানের সামনে অভিযান চালিয়ে মোঃ আবুল হাছানকে ১০০ পিস ইয়াবা টেবলেট সহ গ্রেফতার করা হয়। 


জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এসআই মোঃ কুতুবউদ্দিন, মো: সোহেল কামাল,

এএসআই রুবেল মাহমুদ, এবিএম আশিকুর রহমান, মোঃ ইমাম উদ্দিন রাজু ও সঙ্গীয় ফোর্স এর সহায়তায় পৃথক ২টি জায়গায় অভিযান চালিয়ে ৩০ বোতল স্কফ সিরাফ ও ১০০ পিস ইয়াবা টেবলেট সহ  দুইজনকে গ্রেফতার করে। এ ব্যাপারে ফেনী  মডেল থানায় মামলা দায়ের করা হয়। পরবর্তীতে এই সংক্রান্তে ফেনী সদর মডেল থানায় মামলা রুজু করা হয়।


আরো পড়ুন:



অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম