দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_62.html

রাণীশংকৈল ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান সম্পন্ন

 রাণীশংকৈল  ইউএনও’র ১’শ টি হুইল চেয়ার প্রদান সম্পন্ন

Ranishankail completes UNO 100 wheelchairs


ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ এর উদ্যোগে অসহায়, হতদরিদ্র, প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম নারী-পুরুষদের বিভিন্ন সময়ে একশতটি হুইলচেয়ার প্রদান সম্পন্ন করা হয়।


এত অল্পসময়ের মধ্যে একশটি হুইল চেয়ার প্রদান করায় এ নিয়ে এলাকায় সাধারন মানুষের মাঝে বেশ হই-চই পড়েছে।

এ উপলক্ষে সকাল ১১টায় উপজেলার নুনতোর গ্রামের লালবানু (৮০) (চলাফেরায় অক্ষম), হুসেনগাঁওয়ের খবির উদ্দীন (৭৫) (শারীরিক প্রতিবন্ধী), ভুকুরগাঁওয়ের রাব্বী (১২) শারীরিক প্রতিবন্ধীদের হুইলচেয়ার প্রদানের মাধ্যমে একশ'টি হুইলচেয়ার সম্পন্ন হল।


এদিন হুইলচেয়ার প্রদানকালে ইউএনও’র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বরেন্দ্র সহকারি প্রকৌশলী মো: তিতুমীর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামুয়েল মার্ডি, এছাড়াও কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন: তেলের ওপর নিষেধাজ্ঞা দিলে গ্যাস বন্ধের হুমকি রাশিয়ার

হুইলচেয়ার পেয়ে সুবিধাভোগীরা ইউএনও এবং প্রধানমন্ত্রী প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবিষয়ে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ

বলেন অসহায় হতদরিদ্র প্রতিবন্ধী ও চলাফেরায় অক্ষম ব্যক্তিদের মাঝে যাচাই বাছাই পূর্বক উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আজ থেকে একশটি হুইলচেয়ার দেওয়া হল। এ কার্যক্রম চলমান থাকবে।


আরো পড়ুন:


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম