সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

 সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণ

Housewife gang rape in front of child


সদর উপজেলার রুহিয়া মধুপুর গুডাম পাড়ায় এক গৃহবধূকে গুপ্তধনের লোভ দেখিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে গণধর্ষণ ঘটনায় অবশেষে আদালতে মামলা হয়েছে।


 বুধবার (৯ মার্চ) ধর্ষিত ওই গৃহবধূ বাদী হয়ে ঠাকুরগাঁও নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৩)/৩০ ধারায় বাদী হয়ে ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি রুজু করে ৬০দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দাখিলের নির্দেশ দেয়।


 আসামিরা হলেন, মধুপুর এলাকার বাসিন্দা তান্ত্রিক প্রকাশ চন্দ্র ঝোল, পীরগঞ্জ লোহাগাড়ার আব্দুল রাজ্জাকের ছেলে রেল গেট কীপার শামিম হোসেন, ছুটু মোহাম্মদের ছেলে হোটেল শ্রমিক এনামুল হক , ডাউহই ওরফে মনিরউদ্দীনের ছেলে হোটেল শ্রমিক মেজর ও পাউলুস দাসের ছেলে উজ্জ্বল দাস তারা রুহিয়া ঘনিবিষ্টপুর এলাকার বাসিন্দা।


বিচারক গোলাম ফারুক বিষয়টি আমলে নিয়ে বাদীনির অভিযোগ মামলা হিসেবে রুজু করার জন্য রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চিত্ত রঞ্জন রায় কে নির্দেশ দেন।

আরো পড়ুন: যা থাকছে নিপুণের ওয়েব সিরিজ ‘সাবরিনা’য় (ভিডিও)

মামলার বিষয়ে রুহিয়া থানা পরিদর্শক  (ওসি) চিত্ত রঞ্জন রায় বলেন, শুনেছি ওই গৃহবধু আদালতে মামলা করেছে। আমার কাছে এখনো পর্যন্ত কাগজ আসেনি।


 উল্লেখ্য, রুহিয়া ইউনিয়নেরমধুপুর গ্রামের পুঞ্জিকা সাধক ও তান্ত্রিক প্রকাশ (ঝোল) ওই গৃহবধূকে গুপ্তধনের লোভ দেখিয়ে শুক্রবার বাড়ি থেকে ডেকে এক মন্দিরে নিয়ে যায়। সেখান থেকে সুকৌশলে ওই গৃহবধূকে মিশন রেলগেট কোয়ার্টারে নিয়ে ওইদিন গভীর রাতে সন্তান পাশে রেখে তান্ত্রিক ঝোল সহ পাঁচ যুবক ধর্ষণ করেন। 


আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget