দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_7.html

ফেসবুকে মানবিক পোস্ট, প্রতিবন্ধী সুব্রত পাল পেল হুইল চেয়ার

 ফেসবুকে মানবিক পোস্ট, প্রতিবন্ধী সুব্রত পাল পেল হুইল চেয়ার


Humanitarian post on Facebook, disabled Subrata Pal got a wheelchair



সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পোষ্ট দেখে মানবিক সহায়তায় এক প্রতিবন্ধী ছেলে শিশুকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

রবিবার (৬ মার্চ) লিটিল কেয়ার নামে একটি সংগঠন প্রতিবন্ধী শিশু সুব্রত পালের চলাফেরা করার জন্য হুইল চেয়ারটি প্রদান করা হয়। চেয়ারটি পেয়ে শিশু সুব্রত পাল স্বাভাবিক চলাফেরায় যেমন কষ্ট লাঘব হয়েছে, তেমনি খুশি তার পরিবার।


এসময় উপস্থিত ছিলেন, লিটিল কেয়ার সংগঠনের প্রতিনিধি হিসেবে সাংবাদিক তানভীর ইসলাম তানু , মঈনুদ্দিন তালুকদার হিমেল, সোহেল রানা, সুব্রত পালের প্রতিবেশী অনুকূল গনেশ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ


সাংবাদিক তানভীর ইসলাম তানু বলেন, এখন আর প্রতিবন্ধীরা পরিবার বা সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীরা তাদের সুপ্ত প্রতিভা বিকাশের মাধ্যমে সমাজ ও দেশের জন্য অবদান রেখে যাচ্ছে।


প্রতিবন্ধী সুব্রত পালের পিতা সুবাশ পাল সকলকে  ধন্যবাদ জানান লিটিল কেয়ারের প্রতিনিধি ও সাংবাদিক তানভীরুল ইসলাম তানু সহযোগিতাকারী ব্যক্তি। শিশু সুব্রত পাল আর হামা গুড়ি দিয়ে চলাচল করবে না। সে এখন নতুন হুইল চেয়ারে চলাফেরা করবে।


উল্লেখ্য যে, প্রতিবন্ধী শিশুটিকে নিয়ে সাংবাদিক তানভীর ইসলাম তানু তার ফেসবুক ওয়ালে একটি মানবিক পোষ্ট করনে। উক্ত পোষ্টটি লিটিল কেয়ার নামে একটি সংগঠনের নজরে এলে প্রতিবন্ধি ওই শিশুর পরিবারের সাথে যোগাযোগ করে একটি হুইল চেয়ার প্রদান করেন।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম