দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_802.html

ফেনীর ফুলগাজীর আমজাদহাটে স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড

 স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
Husband sentenced to death for killing wife


ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের খাজুরিয়া গ্রামে স্ত্রী আয়েশা আক্তার মুক্তা হত্যার দায়ে স্বামী আবদুল কাদেরের মৃত্যুদণ্ড রায় দিয়েছেন আদালত।মঙ্গলবার ১৫ মার্চ ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশারফ ইউছসুফ এ রায় প্রদান করেন।


মামলার বিবরণ ও আদালত সূত্র জানায়, ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নের খাজুরিয়া গ্রামের আবদুল কাদেরের সাথে ২০১২ সালে ছাগলনাইয়া উপজেলার ছয়ঘরিয়া গ্রামের মৃত রফিকুল ইসলামের কন্যা আয়েশা আক্তার মুক্তার বিয়ে হয়। বিয়ের দেড় মাস পরে ২০১২ সালের ৫ জানুয়ারি রাতে আসামি আবদুল কাদের তার শোবার ঘরে মারধর ও গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। তারপর প্রচার করে মুক্তা আকস্মিকভাবে অসুস্থ ও সংজ্ঞাহীন হয়ে পড়েছে। তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


 এরপর মুক্তার মা বাদী হয়ে ফুলগাজী থানায় অপমৃত্যুর মামলা রুজু করে। পরে মুক্তার মরদেহ ফেনী সদর হাসপাতালে ময়না তদন্ত হলে প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর রহস্য জানা যায়। তখন মুক্তার মা ফিরোজা বেগম থানায় অভিযোগ করেন মুক্তাকে কাদের গলা টিপে শ্বাসরোধ করে খুন করেছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

আদালত ১৩ জন সাক্ষীর মধ্যে ৯ জনের সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করেন। আদালত দীর্ঘ শুনানির পর ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশারফ ইউছসুফ এ রায় প্রদান করেন।


রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন ফেনী জেলা ও দায়রা জজ আদালতের এপিপি অ্যাডভোকেট দ্বিজেন্দ্র কুমার কংশ বণিক।


আরো পড়ুন:


অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম