দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_816.html

কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ

 স্বেচ্ছাসেবক লীগের কর্মী সমাবেশ
Volunteer League workers rally


কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শুক্রবার সন্ধ্যায় কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে কেশবপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অাব্দুল গফুর গফফারের সভাপতিত্বে এবং মঙ্গলকোট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক শেখ অাসাদুজ্জামান অাসাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রহমান সরদার।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের প্রাক্তন চেয়ারম্যান আবদুল্লাহ নূর আল আহসান বাচ্চু, মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাস্টার আজিজুর রহমান, কেশবপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম, সদস্য আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রলীগের সদস্য মাসুদ রানা জয়, মঙ্গলকোট ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হোসেন বিশ্বাস, মঙ্গলকোট ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোক্তার আলী মোড়ল প্রমূখ। উপস্থিত ছিলেন, মঙ্গলকোট ইউনিয়ন যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মিন্টু, কামরুজ্জামান মিন্টু, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমানসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

সমাবেশে ১নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন গোলদার (বুলবুল) ও সাধারণ সম্পাদক লিটন হোসেন, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আমজাদ হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুস শহীদ মোড়ল  ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বজলুর রহমান গাজী ও  আতিয়ার রহমান সরদারকে সম্পাদক করে প্রত্যেক ওয়ার্ড থেকে ৪১ সদস্য বিশিষ্ঠ মঙ্গলকোট ইউনিয়নে ১, ২ ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়। 


আরো পড়ুন:

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম