সিলেটে সড়ক সংস্কারে ধীরগতি, ধর্মঘটের ডাক

 সড়ক সংস্কারে ধীরগতি, ধর্মঘটের ডাক
Slow down road reforms, call for strike


সিলেটের বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক সংস্কার কাজে ধীরগতির কারণে ক্ষুব্ধ হয়ে ওঠেছেন পরিবহণ শ্রমিকরা। দ্রুত সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ করে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের সিদ্ধান্ত নিয়েছেন তারা। 


শনিবার বিকালে এমন সিদ্ধান্তের কথা জানিয়েছেন বিশ্বনাথ-জগন্নাথপুর ও বিশ্বনাথ-রামপাশা বৈরাগী সড়কের বাস মিনিবাস শ্রমিক সংগঠনের সভাপতি ফজর আলী। 


আগামী সোমবার সকাল ১০টায় পীরের বাজার ও মিয়ার বাজারে তাদের গাড়ি সড়কে রেখে সড়ক অবরোধ করবেন। আর সেটা অনির্দিষ্টকালের জন্য হতে পারে বলে তিনি জানান। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

তিনি বলেন, দীর্ঘ দুই বছর ধরে সাব-ঠিকাদার সোহেল খান সংশ্লিস্ট উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আঁতাত করে তার ইচ্ছেমতো সময় নিয়ে বারবার সড়ক বন্ধ করে কাজ করছেন। এতে শ্রমিক অতিষ্ঠ আর তাদের গাড়ি হচ্ছে নষ্ট। একাধিকবার মেয়াদ শেষ হলেও শেষ হচ্ছে না এই সড়ক সংস্কার কাজ। ফলে যাত্রীরা যেমন ভোগান্তির শিকার হচ্ছেন, তেমনি জীবনের ঝুঁকি নিচ্ছেন চালকরাও। তাই দ্রুত সড়ক সংস্কারের দাবিতে সড়ক অবরোধ আর অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 


এ ব্যাপারে বক্তব্য নিতে সাব-ঠিকাদার সোহেল খানের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়। 

সড়ক সংস্কার কাজের এসও উপজেলা উপসহকারী প্রকৌশলী ফজলুল হক বলেন, বর্তমানে কাজের গতি অনেকটা বেশি আছে। এমনভাবে চলতে থাকলে বেশি দিন লাগবে না।



আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget