দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/blog-post_881.html

ফরিদপুরে আলোচিত আবরার হত্যার প্রধান আসামীকে নির্দোষ দাবী করে পিতার সংবাদ সম্মেলন

 আবরার হত্যার প্রধান আসামীকে নির্দোষ দাবী করে  পিতার সংবাদ সম্মেলন

Father's press conference acquitted the main accused in Abrar's murder


বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ে (বুয়েটে) আলোচিত আবরার হত্যা মামলায় মৃত্যুদন্ড প্রাপ্ত প্রধান আসামী মেহেদী হাসান রাসেলকে নির্দোষ দাবি করে ফরিদপুরের নগরকান্দা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তার পিতা রুহুল আমিন ।

 

সোমবার (১৪ মার্চ) সকাল ১০ টায় নগরকান্দা প্রেসক্লাব মিলনায়তনে রাসেলের পিতা রুহল আমিন লিখিত বক্তব্যে জানান, “ আমার ছেলে রাসেল সম্পুন্ন নির্দোষ, আবরার হত্যার সাথে সে বিন্দুমাত্র জড়িত নেই । আমার ছেলে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করে, সে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিল এই কারণে তাকে এই মামলায় জড়ানো হয়েছে । আমার ছেলে ঘটনাস্থলে ছিলো না। 


তিনি আরো জানান, আমি একজন পিতা হিসেবে আবরারের হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চাই । তবে আবরার হত্যার সাথে যারা প্রকৃতভাবে জড়িত তাদের শাস্তি চাই । আমার ছেলের মত কোন  নিরপরাধ ব্যক্তি যেন এই মামলায় শাস্তি না পায় আমি সেই ব্যাপারে মহামান্য রাষ্ট্রপতি ,মাননীয় প্রধানমন্ত্রীর সহায়তা কামনা ও হস্তক্ষেপ আশা করছি। 


সংবাদ সম্মেলনে ফরিদপুরের নগরকান্দায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য , বুয়েটের আলোচিত আবরার হত্যার মৃত্যুদন্ডপ্রাপ্ত প্রধান আসামী মেহেদী হাসান রাসেলের গ্রামের বাড়ি ফরিদপুরে সালথা উপজেলার রাংগারদিয়া গ্রামে। তার বাবা রুহুল আমিন বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক ওয়ারেন্ট অফিসার।

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম