সোনাগাজীতে মুজিব বর্ষে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে জমি ক্রয়ের চেক বিতরণ

 মুজিব বর্ষে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে জমি ক্রয়ের চেক বিতরণ
Distribution of land purchase checks for rehabilitation of landless and homeless people in Mujib year


ফেনীর সোনাগাজীতে মুজিব বর্ষে ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে জমি ক্রয়ের চেক বিতরণ করা হয়েছে। বুধবার বিকালে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ভূমি মালিকদের মাঝে চেক বিতরণ করা হয়। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

উপজেলা নির্বাবী অফিসার এএম জহিরুল হায়াতের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য, বিআরডিবি চেয়ারম্যান মো. ফারুক হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) লিখন বণিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরন, সাবেক চেয়ারম্যান জহিরুল আলম জহির, মফিজুর রহমান ভূঞা, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, বীর মুক্তিযোদ্ধা আহমেদ করিম, সোনাগাজী উপজেলা সাব রেজিস্ট্রার আকরাম হোসেন এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসান, ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম, মোঃ আহসান উল্ল্যাহ, নিজাম উদ্দিন শাহিন, ওহিদুল ইসলাম ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক।


মুজিব বর্ষে আমিরাবাদ ইউনিয়নের চরকৃষ্ণজয় গ্রামে ১২০ জন ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের পুনর্বাসনের জন্য পাঁচজন ভূমি মালিক থেকে প্রতিশতক ভূমি ৩৯হাজার টাকা করে ২৫৭.৪৩ শতক ক্রয় করা হয়। একই অনুষ্ঠানে জমি বিক্রেতারা জেলা প্রশাসকের হাতে উল্লেখিত জমির দলিল হস্তান্তর করেন।


আরো পড়ুন:

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget