দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/03/controversy-over-anushkas-presence-in.html

কোহলির শততম টেস্টে আনুশকার উপস্থিতি নিয়ে বিতর্ক! | Controversy over Anushka's presence in Kohli's 100th Test!


শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ব্যাট করতে নেমেই ১০০ টেস্ট খেলার মাইলফলক অর্জন করলেন ভারতীয় ব্যাটার বিরাট কোহলি। শুক্রবার (৪ মার্চ) ঐতিহাসিক মোহালি টেস্ট শুরুর আগেই ১২তম ভারতীয় ক্রিকেটার হিসেবে কোহলিকে সংবর্ধনা দিয়েছে বিসিসিআই।

কোহলির হাতে বিশেষ ক্যাপ তুলে দেওয়ার সময় মাঠে উপস্থিত ছিলেন স্ত্রী আনুশকা শর্মা। টেস্টের প্রথম দিনে গ্যালারিতে কোহলির পরিবারও হাজির ছিল। তবে কোহলির সংবর্ধনা মঞ্চে আনুশকা কেন, এই নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কের ঝড় ওঠে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এভাবে ক্রিকেট মাঠে ক্রিকেটারের সঙ্গে তার স্ত্রীও হাজির থাকতে পারেন কি না! অনেকেই আবার কোহলির সঙ্গে অনুশকাকে দেখে হৃদয়গ্রাহী পোস্ট করেছেন। তারা আবার কোহলির সঙ্গে অনুশকাকে দেখে, কোনো ভুল খুঁজে পাননি।


যাইহোক, কোচ দ্রাবিড় জানালেন, ‘ও এই সম্মানের পুরোপুরি যোগ্য। ড্রেসিংরুমে বলেছি, এই সংখ্যাটা দ্বিগুণ করতে হবে। ’


সম্মানের মঞ্চে দাঁড়িয়ে কোহলি জানালেন, ‘ধন্যবাদ রাহুল ভাই। এটা আমার কাছে স্মরণীয় মুহূর্ত হয়ে থাকবে। স্ত্রী এখানে রয়েছে। আমার ভাইও গ্যালারিতে রয়েছে। ক্রিকেট দলগত খেলা। সকলের অবদান ছাড়া এই জায়গায় পৌঁছাতে পারতাম না। বোর্ডকে ধন্যবাদ। শৈশবের হিরোর কাছ থেকে এই সম্মান পাওয়ার থেকে ভালো কিছুই হতে পারে না। যুব পর্যায়ে দ্রাবিড়ের সঙ্গে আমার সেই ছবি এখনো রয়েছে। ’

অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম