ফের কঙ্গনার নিশানায় হৃত্বিক, করলেন চরম কটাক্ষ | Hrithik again targeted Kangana and made an extreme sneer


‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের ব্যক্তিগত ঝামেলার কথা জানে গোটা বলিউড। জনসমক্ষে হৃত্বিকের বিরুদ্ধে প্রেমে ধোঁকা দেওয়ার অভিযোগ তুলেছিলেন কঙ্গনা। যদিও কঙ্গনার এই অভিযোগকে কোনোদিন স্বীকার করেন হৃত্বিক।


বহুদিন বাদে আবারও সেই বিতর্কিত অভিনেত্রী কঙ্গনার নিশানায় ‘কাহো না পেয়ার হ্যায়’ তারকা হৃত্বিক। নিজের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর প্রিমিয়ার নাইটেই সাবেক সহ-অভিনেতা হৃত্বিকের দিকে আঙুল তুললেন কঙ্গনা।


অনুষ্ঠানের শুরুর দিকেই অভিনেত্রী বলেন, বলিউডের তারকারা তার এই শো নিয়ে ভয় পাচ্ছেন। হয়ত তাদের মুখোশ খুলে যাওয়ার ভয় আছে। তিনি আরও বলেন, যারা পাঁচ বছর ধরে তাকে এড়িয়ে চলেছে, তারা আমচকাই কথাবার্তা শুরু করেছে।


এর পরই কঙ্গনা এমন বেফাঁস মন্তব্য করে বসেন যা কারও নজর এড়ায়নি। তিনি বলেন, ‘লোকজন পাঁচটা আঙুল জুড়ে হাত জোড় করছেন, আর ছয় আঙুলওয়ালাদের গলাও শুকিয়ে যাচ্ছে।’


ছয়টা আঙুল শুনেই সবার মনে যে ছবিটা ভেসে উঠে, তা নতুন করে বলে দিতে হবে না। বলিউডে ‘ছয় আঙুলওয়ালা’ তারকা একজনই আছেন, তিনি হৃত্বিক রোশন। এ কথা সবারই জানা। নাম না করেই এদিন কঙ্গনা হৃত্বিককেই আক্রমণ করেন।


২০১০ সালে ‘কাইট’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন হৃত্বিক-কঙ্গনা। এরপর ২০১৩ সালে ‘কৃশ-থ্রি’ ছবিতে অভিনয়ের সময় নাকি ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। ২০১৪ সালে করণ জোহরের পার্টিতে অন্তরঙ্গ অবস্থায় কঙ্গনা-হৃত্বিকের একটি ছবিও ভাইরাল হয়।


কঙ্গনা বারবার হৃত্বিকের সঙ্গে প্রেমের সম্পর্ক থাকার কথা দাবি করে এলেও সেটি সবসময় মিথ্যা ও ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন হৃত্বিক রোশন। হৃত্বিকের কথায়, তাদের মধ্যে শুধুমাত্র প্রফেশনাল সম্পর্ক ছিল।


২০১৬ সালে এক সাক্ষাত্কারে হৃত্বিককে ‘সিলি এক্স’ বলে খোঁচা দেন কঙ্গনা। এর পরই ই-মেইল চালাচালির ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেন হৃত্বিক। রাকেশ রোশন পুত্রের অভিযোগ, ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে কঙ্গনার ই-মেইল অ্যাকাউন্ট থেকে তাকে ১৪৩৯টি মেইল পাঠানো হয়েছিল।


অভিনেতার কথায়, এই সমস্ত ই-মেইল তার উপর মানসিক চাপ সৃষ্টি করেছে। আপতত সেই মামলা মহারাষ্ট্রের ক্রাইম ইন্টালিজেন্স ইউনিটের আওতায় বিচারাধীন। তার মধ্যে ফের একবার হৃত্বিককে নিয়ে কটাক্ষ করলেন কঙ্গনা।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget