সোনাগাজীতে ঘরে চেতনা নাশক স্প্রে করে নগদ টাকা ও স্বর্নালংকার লুট | Looting cash and gold ornaments by spraying anesthetics in the house in Sonagazi


সোনাগাজীতে চেতনা নাশক স্প্রে করে পরিবারে সদস্যদের অজ্ঞান করে নগদ ৪ লাখ টাকা ও ৭ ভরি স্বর্নালংকার লুট

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীর সোনাগাজীতে চেতনা নাশক স্প্রে নিক্ষেপ করে তিনটি পরিবারে সদস্যদেরকে অজ্ঞান করে পৌনে সাত ভরি স্বর্ন ও নগদ চার লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার ৩ মার্চ রাত তিনটার দিকে সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের পূর্ব ছাড়াইত কান্দি গ্রামের আবু আহমদ গোলদার বাড়িতে এ ঘটনা ঘটে।


 অচেতন তিন পরিবারের ৭ সদস্যের মধ্যে দুইজন কে ফেনী জেনারেল হাসপাতালে এবং ৫ জনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

 

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী জানায়, অজ্ঞাত দুর্বৃত্তরা জানালা ও বেড়ার ফাঁক দিয়ে চেতনাশক স্প্রে নিক্ষেপ করে ব্যবসায়ী আবুল কালাম ও তার কন্যা রোকসানা আক্তার পলিকে অজ্ঞান করে দেড় ভরি স্বর্ন, একই বাড়ির নূর আলম, তার স্ত্রী শাহানা আক্তার, কন্যা জান্নাত আক্তারকে অজ্ঞান করে পৌনে চার ভরি স্বর্ন, নগদ চার লাখ টাকা এবং একই বাড়ির মাও. এমদাদুল ও তার স্ত্রীকে অজ্ঞান করে আড়াই ভরি স্বর্ন লুটে নেয়।

 সকালে প্রতিবেশীরা অজ্ঞান অবস্থায় ৭ সদস্যের মধ্যে নুর আলম ও তার স্ত্রীকে ফেনী জেনারেল হাসপাতালে অপর ৫জনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

 খবর পেয়ে সোনাগাজী মডেল থানার এসআই জাহাঙ্গীর আলম ও ফরহাদ হোসেনের নেতৃত্বে পুলিশ টিম ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget