দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/04/%20Schoolgirl-abducted.html

পরশুরামে অপহৃত স্কুলছাত্রী গাজীপুর থেকে উদ্ধার, যুবক আটক

পরশুরামে অপহৃত স্কুলছাত্রী গাজীপুর থেকে উদ্ধার, যুবক আটক
Schoolgirl abducted in Parashuram rescued from Gazipur, youth arrested


ফেনীর পরশুরাম থেকে অপহৃত স্কুলছাত্রীকে (১৬) কে বিশ দিন পর গাজীপুরের কালিয়াকৈর থেকে উদ্ধার করেছে পরশুরাম মডেল থানার পুলিশ।গত রবিবার ৩রা এপ্রিল রাতে র‍্যাব-১ গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের সহযোগিতায় গাজীপুরের কালিয়াকৈরকে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মোঃ সোহাগ আহম্মেদ(২১) নামের এক যুবকেকে আটক করেছে পুলিশ।


সোহাগ দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার উত্তর পলাশবাড়ীর আবু হানিফের এর ছেলে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে পরশুরাম থানায় একটি মামলা দায়ের করেছেন।


পুলিশ জানায়, পরশুরামের স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রী মোবাইল ফোনে মোঃ সোহাগ আহম্মেদ নামের যুবকের সঙ্গে সম্পর্কে জড়ায়।

 

জানা যায়, সোহাগ ওই স্কুল ছাত্রীকে গত ১৪ মার্চ বিকেলে বিভিন্ন প্রলোভন দেখাইয়া ও ফুসলাইয়া পরশুরাম থেকে অপহরণ করে নিয়ে যায়।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

মেয়েকে খুঁজে না পেয়ে তার বাবা বাদী হয়ে মেয়ের সন্ধান চেয়ে পরশুরাম মডেল থানায় গত ১৫ মার্চ একটি সাধারণ ডায়েরি করেন। জিডির দেওয়া তথ্যের উপর ভিত্তি করে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম এর নেতৃত্বে শেখাব উদ্দিন সেলিম সহ রবিবার (৩ মার্চ) সকালে পুলিশ প্রযুক্তির সহায়তায় মোঃ সোহাগ আহম্মেদ এর অবস্থান নিশ্চিত করে।


এরপর গাজীপুরের র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১ পোড়াবাড়ি ক্যাম্পের সহয়তায় অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে এবং অভিযুক্ত মোঃ সোহাগ আহম্মেদকে আটক করে।  


প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ সোহাগ আহম্মেদ পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছে। 


পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রযুক্তির সহায়তায়  র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১ কে সঙ্গে নিয়ে পরশুরাম থানা পুলিশের একটি টিম গাজীপুরের কালিয়াকৈর থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং অভিযুক্ত মু সোহাগ আহম্মেদ কে আটক করে।



আরো পড়ুন:





অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম