ফরিদপুরে একটি পোস্টার নিয়ে আলোচনার ঝড়

ফরিদপুরে একটি পোস্টার নিয়ে আলোচনার ঝড় 
A storm of discussion about a poster in Faridpur


ফরিদপুর জেলা আঃলীগের সাধারণ সম্পাদক পদটি পাওয়ার প্রত্যাশায় শহর ভরে পোস্টার লাগিয়েছেন ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদ জেলা শাখার সভাপতি ডঃ যশোদা জীবন দেবনাথ । এ পোস্টার ব্যানার লাগানো নিয়ে ফরিদপুরে আলোচনার ঝড় উঠেছে জেলা আঃলীগ ও তার অঙ্গ সংগঠনের মধ্যে এবং তারা বলছে যশোদা জীবন দেবনাথ ছাত্র জীবন থেকে শুরু করে কোন দিনও আঃলীগ ও তার অঙ্গ সংগঠনের সাথে জড়িত ছিল না । তিনি কি করে জেলা আঃলীগের সাধারণ সম্পাদক হবার স্বপ্ন দেখছেন  এ নিয়ে চলছে শহরে আলোচনার ঝড়।  


এ বিষয়ে সরকারী রাজেন্দ্র কলেজের ৯০/৯১, ৯২/৯৩ ভিপি জিএস ও সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠু জানান , আমার জানা মতে ডঃ যশোদা জীবন দেবনাথ আঃলীগের অঙ্গ সংগঠন সহ ছাত্রজীবনে কোন রাজনীতির সাথে জড়িত ছিল না। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

সরকারী রাজেন্দ্র কলেজের ৯৬/৯৭ এর ভিপি জিএস ও ২০০২ সালের ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও শহর আঃলীগের যুগ্ন আহবায়ক  মনিরুজ্জামান মনির জানান, যশোদা জীবন দেবনাথ কিছু দিন সরকারী রাজেন্দ্র কলেজের হোস্টেলে থেকে লেখাপড়া করেছেন কিন্তু ছাত্রলীগ রাজনীতির সাথে জড়িত ছিল না । রাজেন্দ্র কলেজের ছাত্র থাকা অবস্থায় ছাত্রদলের সাথে  তার সংশ্লিষ্টতা ছিল। আমি শুনেছি এবং দেখেছি  শহরের বিভিন্ন দেয়ালে পোস্টার- বিলবোর্ড লাগিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছে তিনি জেলা আঃলীগের আসন্ন কমিটিতে সাধারণ সম্পাদক প্রত্যাশী ।  


এ বিষয়ে ফরিদপুর জেলা আঃলীগের সভাপতি অ্যাড সুবল চন্দ্র সাহা , সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন ও সাবেক জেলা আঃলীগের সাধারণ সম্পাদক ও সাবেক কেন্দ্রীয় আঃলীগের সদস্য , প্রবীণ আঃলীগ নেতা বাবু বিপুল ঘোষ  জানান, ডঃ যশোদা জীবন দেবনাথ ফরিদপুর জেলা আঃলীগ ও তার অঙ্গ সংগঠনের কোন কমিটির পদ পদবীতে নেই তবে ইদানীং শুনেছি তিনি মুক্তিযোদ্ধা বিষয়ক কেন্দ্রীয়  উপ কমিটির সদস্য। 


ফরিদপুর জেলা আঃলীগের আসন্ন কমিটির সাধারণ সম্পাদকের আলোচনার নায়ক ডঃ যশোদা জীবন দেবনাথ জানান , আমি আসন্ন ফরিদপুর জেলা আঃলীগের কমিটির সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী । আমি আঃলীগ করি , আমার পদ পদবী চাওয়া গণতান্ত্রিক অধিকার । ফরিদপুরের জেলা আঃলীগের সভাপতি , সাধারণ সম্পাদক কে হবেন তা নির্ধারণ করবেন বাংলাদেশ আঃলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা । ফরিদপুরের যেসকল নেতাকর্মীরা জোটবদ্ধ হয়েছেন তারা কিছুই করার রাখে না। তিনি আরো জানান, কিছু কিছু ব্যক্তিরা আমার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা মুলকভাবে  মিথ্যাচার চালাচ্ছে ।   



আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget