দৈনিক জনতা https://www.dainikjanata.com/2022/04/Hazirhat-Bazar-trader.html

কমলনগরে মোটর সাইকেল দূর্ঘটনায় হাজিরহাট বাজার ব্যবসায়ীর মৃত্যু

কমলনগরে মোটর সাইকেল দূর্ঘটনায় হাজিরহাট বাজার ব্যবসায়ীর মৃত্যু
Hazirhat Bazar trader killed in motorcycle accident in Kamalnagar


লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দূর্ঘটনায় কাউছার আহমেদ মিশাদ (২১) নামে হাজিরহাট বাজারের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। নিহত মিশাদ কমলনগরের উপকূল কলেজের একাদশ শ্রেণির ছাত্র ও হাজিরহাট প্রতিবেশী কম্পিউটার এন্ড টেলিকমের মালিক ছিলেন।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

বৃহস্পতিবার (০৭ এপ্রিল) বিকালে কমলনগরের মুন্সিরহাট বাজারের আধা কিলোমিটার উত্তরে এক মোটর সাইকেল দূর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।


স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার (আনুমানিক) সন্ধ্যা ৫.৪০ মিনিটের দিকে কমলনগরের মুন্সিরহাট বাজারের আধা কিলোমিটার উত্তরে মোটর সাইকেলে করে ৩জন লক্ষ্মীপুর বা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন, হঠাৎ সামনে একটি বাই-সাইকেল এসে পড়লে হাইড্রেলিক ব্রেক করায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় এবং তিনজন গুরুতর আহত হন। আশংকাজনক অবস্থায় মিশাদ সহ তাদের তিন জনকেই লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে করা হয়। 


কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মোটর সাইকেল দূর্ঘটনায়  তিনজন গুরতর আহত হয়। আশংকাজনক অবস্থায় মিশাদসহ তিনজনকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিশাদকে মৃত ঘোষণা করে।



আরো পড়ুন:




অন্যদের সাথে শেয়ার করুন

0 Comments

দয়া করে নীতিমালা মেনে মন্তব্য করুন ??

দৈনিক জনতা বাংলাদেশসহ বিশ্বের সর্বশেষ সংবাদ শিরোনাম