ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায়  স্কুলছাত্র নিহত
Schoolboy killed in road accident in Faridpur


ফরিদপুরে স্কুল থেকে বাইসাইকেলে বাড়ী ফেরার পথে বেপরোয়া গতিতে আসা মাটি টানা ট্রাক্টরের চাপায় নিহত হয়েছে শেখ নাইম (১৩) নামের এক স্কুল ছাত্র। সে সদর উপজেলার গেরদা ইউনিয়নের গদাধরডাঙ্গী গ্রামের দিনমজুর সেকেন শেখের ছেলে। নিহত নাইম গেরদা এফ এম মুজিবুর রহমান মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেনীর ছাত্র। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে গেরদার মান্নানের দোকানের মোড়ে।

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

সরেজমিনে গেলে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, স্কুল শেষে নাইম নিজের বাই সাইকেলযোগে বাড়ী ফিরছিল।  মান্নানের দোকানের মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে বেপরোয়া গতিতে আসা একটি মাটি টানা ট্রাক্টর তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।


এসময় স্থানীয়রা ঘাতক ট্রাক্টরের চালককে ট্রাক্টরসহ আটক করেছে। উত্তেজিত জনতা ট্রাক্টরের চালককে মারপিট করে। খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী পুলিশ নিয়ে ঘটনাস্থলে যান। স্কুল ছাত্র নাইমের মৃত্যুর ঘটনায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়দের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


ফরিদপুর কোতয়ালী থানার ওসি এম এ জলিল জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে চালকসহ ট্রাক্টরটি থানায় নিয়ে আসেন এবং এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে ।



আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget