অনলাইন নিউজ পোর্টাল মুক্তির ৭১ নিউজের সম্পাদকের ৪৩তম জন্মবার্ষিকী

অনলাইন নিউজ পোর্টাল মুক্তির ৭১ নিউজের সম্পাদকের ৪৩তম জন্মবার্ষিকী 
The 43rd birth anniversary of the editor of 71 News was released by the online news portal


আজ ৮ এপ্রিল বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল " মুক্তির ৭১ নিউজ ডট কম" এর সম্পাদক মোহাম্মদ শাহিদ আজিজ এর ৪৩ তম জন্মবার্ষিকী। ১৯৭৯ সালের ৮ এপ্রিল ঢাকার একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন তিনি। 


তার পিতা মরহুম আব্দুল আজিজ ছিলেন একজন মিলিটারি মুক্তিযোদ্ধা। তার মায়ের নাম আয়েশা খাতুন। নয় ভাইবোনের মধ্যে সবার ছোট মোহাম্মদ শাহিদ আজিজ ব্যক্তিগত জীবনে বেশ শান্তিপ্রিয় এবং পরোপকারী হিসেবে এলাকায় সবার কাছে অনেক সমাদৃত। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

মোহাম্মদ শাহিদ আজিজের পৈতৃক গ্রামের বাড়ি ব্রাক্ষণবাড়িয়া হয়ে থাকলেও জন্ম ঢাকায় হওয়ায় তার শিক্ষা জীবন এখানেই শুরু হয়। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় হতে ইংরেজি সাহিত্যে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। তিনি তাদের পারিবারিক ব্যবসা ওষুধের সাথে জড়িত আছেন স্কুল জীবন থেকে। 


২০১৯ সালে তিনি বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল " মুক্তির ৭১ নিউজ ডট কম " নিয়ে যাত্রা শুরু করেন যা এখন বর্তমানে তথ্য মন্ত্রণালয়ে নিবন্ধনের অপেক্ষায় আছে। স্বল্প সময়ে তার পোর্টালটি বেশ জনপ্রিয়তা অর্জন করে।


মুক্তির ৭১ নিউজ পোর্টালের বস্তুনিষ্ঠ সংবাদ ইতিমধ্যেই বিভিন্ন শ্রেণীর পাঠক মহলে জায়গা করে নিয়েছে। তার পোর্টালের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। তিনি তার পোর্টালের মাধ্যমে দেশবাসীকে ভালো সংবাদ দিতে বদ্ধ পরিকর। 


তিনি ছোটবেলা থেকেই একজন সাহিত্য অনুরাগী এবং ভালো ক্রীড়াবিদ ছিলেন। দুস্থ ও গরীব মানুষের সাহায্যার্থে সব সময় নিবেদিত আছেন। যেহেতু তিনি ওষুধের সাথে জড়িত তাই বিভিন্ন সময় গরীব রোগীদের বিনামূল্যে ওষুধ এবং চিকিৎসার ব্যবস্থা করে থাকেন। 


ব্যক্তিগত জীবনে ২ কন্যার জনক মোহাম্মদ শাহিদ আজিজ। তার ভবিষ্যৎ পরিকল্পনা কিভাবে মানুষের সামনে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করা যায় তা নিয়ে কাজ করা। তাছাড়া ইংরেজি সাহিত্যের উপর উচ্চতর ডিগ্রি নিতে তিনি আগ্রহী।



আরো পড়ুন:





একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget