সোনাগাজীতে নারীদের উত্ত্যাক্তের প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে আহত

সোনাগাজীতে নারীদের উত্ত্যাক্তের প্রতিবাদ করায় বৃদ্ধকে পিটিয়ে আহত
The old man was beaten and injured as Sonagazi protested against the harassment of women

ফেনীর সোনাগাজীতে পুকুরে গোসল করার সময় নারীদের উত্ত্যাক্তের প্রতিবাদ করায় মো. মোস্তফা (৬০) নামে এক বৃদ্ধকে মসজিদের ভেতরে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার দুপুর পৌনে দুইটায় মতিগঞ্জ ইউনিয়নের পশ্চিম পালগিরি গ্রামের জামেয়া মাচ্ছা পুকুর বাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। 

আরো পড়ুন: সন্তানের সামনে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় আদালতে মামলা

এলাকাবাসী ও আহত বৃদ্ধ জানায়, মাচ্ছা পুকুর বাড়ির পুকুর ঘাটে ওই বাড়ি ও আশপাশের নারীরা প্রতিদিন গোসল করতে গেলে নারীদের উদ্দেশ্য করে অপর পাশের ঘাটলায় বসে অশালীণ অঙ্গভঙ্গি ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন স্থানীয় কয়েকজন ব্যক্তি। প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে একই কায়দায় কুরুচিপূর্ণ মন্তব্য করলে ওই বাড়ির বাসিন্দা বৃদ্ধ মো. মোস্তফা এর প্রতিবাদ করেন। পবিত্র রমজানে নারীদের উত্ত্যাক্তের প্রতিবাদ করে তিনি মসজিদে ঢুকে জোহরের নামাজ আদায় করেন। এতে ক্ষিপ্ত হয়ে নারী উত্ত্যাক্তকারী মো. বেলাল  হোসেন, আবুল হোসেন, জালাল আহম্মদ এবং আবুল খায়ের মিলে বৃদ্ধ মো. মোস্তফার ওপর অতর্কিত হামলা করে  এবং পিটিয়ে আহত করে। 


স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আহত বৃদ্ধ  মো. মোস্তফা বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।



আরো পড়ুন:




একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget