রাণীশংকৈল বিএনপি’র দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি আতাউর, সম্পাদক আলিফ

 






ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা বিএনপি’র দ্বি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আতাউর রহমান ও সাধারণ সম্পাদক পদে আলিফ এবং সাংগঠনিক সম্পাদক পদে এম আর বকুল মজুমদার ও আফজাল হোসেন নির্বাচিত হয়েছেন।


দ্বি-বার্ষিক সন্মেলনের মাধ্যমে রবিবার (১৫ মে) দুপুরে পৌরশহরের শান্তা কমিউনিটি সেন্টারে উৎসবমূখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনি সম্পাদক এই ৩টি পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। দুপুর থেকে বিকাল পর্যন্ত গোপন ব্যলোটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ভোট গননার পর ফলাফলে উপজেলা বিএনপি’র সাবেক সম্পাদক আতাউর রহমান ২৯৫ ভোট পেয়ে
সভাপতি পদে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনজুরুল আলম পায় ২৫৫ ভোট।

সাধারণ সম্পাদক পদে ইউনিয়ন সাধারণ সম্পাদক আল্লামা আল ওয়াদুদ বিন নূর আলিফ ২২৩ ভোট পেয়ে নির্বাচিত হন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি’র প্রচার সম্পাদক নুরনবী ১৮৫ ভোট এবং পৌর বিএনপি’র সহ-সভাপতি মাহমুদুন নবী পান্না বিশ্বাস পায় ১৪২ ভোট।


সাংগঠনিক সম্পাদক পদে মোখলেসুর রহমান বকুল মজুমদার ৩১১ভোট পেয়ে ১ম সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য মোঃ আফাজ হোসেন ২৩৫ ভোটে ২য় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বিএনপি’র সহ সভাপতি বীরমুক্তিযোদ্ধা নুর করিম জানান, জেলা বিএনপি’র তত্বাবধানে তিনটি পদে ব্যালটের মাধ্যমে রাণীশংকৈল উপজেলা বিএনপির তৃণমূল পর্যায়ের ৫৬৮ জন ভোটারের মধ্যে ৫৫১ জন ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনের দায়িত্ব পালন করেন নির্বাচন প্রস্তত কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা নূর করিম, সদস্য এ্যাডভোকেট সারওয়ার হোসেন ও এ্যাডভোকেট বদিউজ্জামান বাদল।

নির্বাচন চলাকালীন সময়ে উপস্থিত ছিলেন, পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সভাপতি ও ঠাকুরগাঁও-৩ আসনের এমপি জাহিদুর রহমান, জেলা সমন্বয়ক সুলতানুল ফেরদৌশ নম্র চৌধুরী, মানবাধিকার বিষয়ক সম্পাদক এ্যাডঃ জয়নাল আবেদীন, পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, রাণীশংকৈল উপজেলা বিএনপি’র নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আইনুল হক মাস্টার, জমিরুল ইসলাম (চেয়ারম্যান), মানিক হোসেন, শাহাদাত হোসেন, খলিলুর রহমান ও জেলা ও বিভিন্ন উপজেলা বিএনপি’র নেতাকর্মি প্রমুখ।

আনোয়ার হোসেন আকাশ
রাণীশংকৈল প্রতিনিধি


আরো পড়ুন:



একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget