যশোরে ১৩ কোটি টাকা মূল্যের ১৬ কেজি স্বর্ণেরবারসহ ৬ পাচারকারী আটক

 



যশোরে ১৩ কোটি টাকা মূল্যের ১৬ কেজি স্বর্ণেরবারসহ ৬ পাচারকারী আটক 


যশোরে ১৩ কোটি টাকা মূল্যের ১৬ কেজি স্বর্ণেরবারসহ ৬ পাচারকারীকে আটক করেছে বিজিবি। বুধবার ভোর রাতে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় ৩টি প্রাইভেট কার তল্লাশী করে স্বর্ণেরবারগুলি উদ্ধার করা হয়। এসময় প্রাইভেটকার ও তাদের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বেনাপোল পোর্ট থানার দুর্গাপুর গ্রামের জাহিদুল ইসলাম, পুটখালী গ্রামের নাজমুল হোসেন, চাঁদপুরের ঘাগড়া গ্রামের আরিফ মিয়াজী, কুমিল্লার নৈয়ার গ্রামের শাহজালাল, মাদারীপুরের বলশা গ্রামের আবু হায়াত জনি ও নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জের মিঝিমিঝি গ্রামের রবিউল ইসলাম রাব্বি।

বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে যশোর-৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শাহেদ মিনহাজ জানান, পাচারকারীরা প্রাইভেট কারে অভিনব পদ্ধতিতে ১৫ কেজি ৮শ' গ্রাম স্বর্ণ লুকায়িত অবস্থায় ভারতে পাচারের উদ্দেশ্যে ঢাকা থেকে বেনাপোলে যাচ্ছিল। 

ভোর রাতে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা সকলে স্বর্ণ চোরাচালান সিন্ডিকেটের হোতা বেনাপোল পুটখালি এলাকার নাসিরের লোক। পরে নির্বাহী মাজিস্ট্রেট আবু নাসেরের উপস্থিতিতে প্রাইভেটকার তল্লাশি করে স্বর্ণেরবার উদ্ধার করা হয়। স্বর্ণেরবার ও আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরো পড়ুন:


একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget