privacy policy

দৈনিক জনতা Privacy Policy জন্য গোপনীয়তা নীতি


দৈনিক জনতা - আমাদের মূল অগ্রাধিকারগুলির একটি হল আমাদের দর্শকদের গোপনীয়তা। এই গোপনীয়তা নীতি দস্তাবেজে এমন কিছু ধরণের তথ্য রয়েছে যা সংগৃহীত এবং রেকর্ড করা হয় - আমরা কীভাবে এটি ব্যবহার করি।


আপনার যদি অতিরিক্ত প্রশ্ন থাকে বা আমাদের গোপনীয়তা নীতি সম্পর্কে আরও তথ্যের প্রয়োজন হয় তবে আমাদের সাথে যোগাযোগ করতে দ্বিধা করবেন না।


এই গোপনীয়তা নীতিটি কেবলমাত্র আমাদের অনলাইন ক্রিয়াকলাপের জন্য প্রযোজ্য এবং তারা আমাদের ওয়েবসাইটে আসা দর্শকদের জন্য যে তথ্যটি ভাগ করে নিয়েছিল এবং / অথবা দৈনিক জনতা -এ সংগৃহীত তথ্য সম্পর্কিত তা বৈধ - এই নীতিটি অফলাইনে বা এই ওয়েবসাইটটি ব্যতীত অন্য চ্যানেলের মাধ্যমে সংগ্রহ করা কোনও তথ্যের জন্য প্রযোজ্য নয়।

এই গোপনীয়তা নীতির ভিত্তিতে ব্যবহারকারীদের কাছ থেকে সংগৃহীত বা ব্যবহারকারীদের দ্বারা সরবরাহ করা তথ্য আমাদের দ্বারা প্রক্রিয়া করা হয়, দ্য ডেইলি স্টার হল মিডিয়াওয়ার্ল্ড লিমিটেডের অধীনে সংবাদপত্র, বাংলাদেশের আইনের অধীনে একটি কোম্পানি এবং 64-এ এর নিবন্ধিত অফিস রয়েছে। 65 কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা, বাংলাদেশ, যেটি বিভিন্ন ওয়েবসাইট, অ্যাপস, নিউজলেটার এবং অন্যান্য পরিষেবাগুলি পরিচালনা করে, যার মধ্যে তথ্য ও বিষয়বস্তু সরবরাহ করা সহ কিন্তু সীমাবদ্ধ নয়, যেকোনো মোবাইল বা ইন্টারনেট সংযুক্ত ডিভাইসের মাধ্যমে বা অন্যথায় (সম্মিলিতভাবে "পরিষেবা(গুলি) )")। এই গোপনীয়তা নীতিটি পরিষেবাগুলির জন্য ব্যবহারের শর্তাবলীর অংশ এবং পার্সেল গঠন করে৷ ক্যাপিটালাইজড পদ, যেগুলি এখানে ব্যবহার করা হয়েছে কিন্তু অনির্ধারিত তাদের একই অর্থ থাকবে যা শর্তাবলীতে উল্লেখ করা হয়েছে। কোম্পানি সাইট/পরিষেবা ব্যবহারকারীদের গোপনীয়তাকে সম্মান করে এবং এটিকে সব ক্ষেত্রে রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ। 1. কোম্পানির দ্বারা প্রাপ্ত, সংগৃহীত এবং সংরক্ষিত তথ্য আমরা আমাদের পরিষেবাগুলি ব্যবহার করে আপনার চলাকালীন কিছু বা সমস্ত নিম্নলিখিত ধরণের তথ্য সংগ্রহ এবং প্রক্রিয়া করি। আমরা যে ধরনের তথ্য সংগ্রহ করি তা নির্ভর করবে পরিস্থিতি এবং আপনি যে পরিষেবা ব্যবহার করছেন তার উপর। সাধারণভাবে বলতে গেলে, কোম্পানি দ্বারা সংগৃহীত ব্যবহারকারী সম্পর্কে তথ্য হল: (ক) ব্যবহারকারীদের নিবন্ধন ডেটা (খ) নিউজলেটারে সদস্যতা নেওয়া (ক)। ব্যবহারকারীদের নিবন্ধন তথ্য আপনি যখন আমাদের প্রচারাভিযানে নিবন্ধন করেন তখন আমরা নিবন্ধন ফর্মের ক্ষেত্রগুলি থেকে ডেটা সংগ্রহ করি। এতে নাম, ইমেল, ফোন ইত্যাদি অন্তর্ভুক্ত থাকতে পারে। (খ) নিউজলেটার সাবস্ক্রাইব করা আপনি যখন আমাদের নিউজলেটারে সাবস্ক্রাইব করেন, তখন আমরা ব্যবহারকারীর ইমেল ঠিকানা এবং সে যে বিভাগে সদস্যতা নিয়েছে তা আমরা পাই। (ii) ব্যবহারকারীর সংখ্যা, আমাদের ব্যবসায়িক পরিকল্পনার জন্য ব্যবহারের ফ্রিকোয়েন্সি, আমাদের পণ্য ও পরিষেবার বর্ধিতকরণ, লক্ষ্যযুক্ত বিজ্ঞাপন, এবং বিস্তৃত পরিভাষায় এই জাতীয় তথ্য সরবরাহ সহ ওয়েবসাইটের ব্যবহারকারীদের বাজার গবেষণা এবং পরিসংখ্যানগত বিশ্লেষণ পরিচালনা করা ( কিন্তু নির্দিষ্ট ব্যক্তির সাথে সম্পর্কিত তথ্য নয়) তৃতীয় পক্ষের কাছে যারা আমাদের সাথে ব্যবসায়িক লেনদেন করার প্রস্তাব করেছেন বা প্রস্তাব করেছেন। আমরা এই ধরনের প্রক্রিয়াকরণের আইনি ভিত্তি হিসাবে বৈধ ব্যবসায়িক স্বার্থের উপর নির্ভর করি এবং পরিষেবাগুলির ব্যবহার বিশ্লেষণ এবং এর উন্নতিতে বৈধ আগ্রহের উপর নির্ভর করি। (iii) জালিয়াতি বা অন্যান্য সম্ভাব্য অবৈধ কার্যকলাপ (কপিরাইট লঙ্ঘন সহ) প্রতিরোধ করা এবং বিঘ্নিত ব্যবহারকারীদের ব্লক করা এবং আমাদের পরিষেবার ব্যবহারকারীদের নিরাপত্তা রক্ষা করা। এই প্রক্রিয়ার আইনি ভিত্তি হল আমাদের বৈধ ব্যবসায়িক স্বার্থ ঝুঁকির বিরুদ্ধে আমাদের ব্যবসার যথাযথ সুরক্ষা। (iv) আমাদের পরিষেবার শর্তাবলী প্রয়োগ করতে। এই প্রক্রিয়াকরণের আইনি ভিত্তি হল আমাদের আইনি অধিকার এবং অন্যদের আইনি অধিকারের সুরক্ষা এবং দাবি। যে কোনো ক্ষেত্রে, আপনি যদি পছন্দ করেন যে আমরা আমাদের পণ্য এবং পরিষেবাগুলি আপনার কাছে বাজারজাত বা প্রচারের জন্য আপনার তথ্য ব্যবহার না করি, তাহলে অনুগ্রহ করে আমাদের সাথে যোগাযোগ করুন 64-65 কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা, বাংলাদেশ বা digitaloperations@thedailystar.net এ

3. ব্যক্তিগত তথ্য এবং অন্যান্য তথ্য প্রকাশ

কোম্পানী নিম্নলিখিত সীমিত পরিস্থিতিতে ব্যবহারকারীর পূর্ব সম্মতি না নিয়ে আপনার তথ্য যেকোনো তৃতীয় পক্ষের সাথে শেয়ার করে: (a) স্পনসরদের সাথে শেয়ার করা তথ্য (i) কোম্পানি আমাদের প্রচারাভিযানের ব্যস্ততা এবং নিবন্ধন সম্পর্কে স্পনসরদের সাথে শেয়ার করতে পারে। (ii) কোম্পানি স্পনসরদের সমর্থন করার জন্য তথ্য শেয়ার করতে পারে। আপনি যদি ওয়েবসাইটের কিছু বৈশিষ্ট্যে অংশগ্রহণ করেন (যেমন, প্রচারণা), অনুগ্রহ করে মনে রাখবেন যে আপনি বা অন্যরা এই বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে স্বেচ্ছায় প্রকাশ করেন এমন যেকোন তথ্য, জনসাধারণ এবং/অথবা অন্যান্য ব্যবহারকারীদের কাছে উপলব্ধ হবে যাদের আপনি মনোনীত করেছেন। আপনি বা অন্যরা ওয়েবসাইটটিতে সর্বজনীনভাবে যে তথ্য প্রকাশ করতে চান তার জন্য কোম্পানি দায়ী নয় এবং কোম্পানির বা অন্যদের এই ধরনের তথ্যের ব্যবহার এই গোপনীয়তা নীতির অধীন নয়। (b) আপনি যখন ওয়েবসাইট বা পরিষেবাগুলি পরিদর্শন করেন বা ব্যবহার করেন তখন বিজ্ঞাপন পরিবেশনের জন্য আমরা তৃতীয় পক্ষের বিজ্ঞাপন সংস্থাগুলি ব্যবহার করতে পারি৷ এই কোম্পানিগুলি আপনার আগ্রহের পণ্য এবং পরিষেবাগুলির বিজ্ঞাপন দেওয়ার জন্য আপনার ওয়েবসাইট, মোবাইল অ্যাপ্লিকেশন, বা পরিষেবাগুলির পরিদর্শন বা ব্যবহার সম্পর্কে তথ্য (আপনার নাম, ঠিকানা, ইমেল ঠিকানা বা টেলিফোন নম্বর সহ) ব্যবহার করতে পারে৷ (c) প্রকাশের কিছু সাধারণ ব্যতিক্রম ক) ওয়েবসাইট পরিষেবা অন্যান্য ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনের লিঙ্ক অন্তর্ভুক্ত করতে পারে। এই ধরনের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনগুলি তাদের নিজ নিজ গোপনীয়তা নীতি দ্বারা পরিচালিত হয়, যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে। একবার আপনি আমাদের সার্ভার ছেড়ে চলে গেলে (আপনার ব্রাউজারে অবস্থান বারে URL চেক করে আপনি কোথায় আছেন তা বলতে পারেন), আপনার দেওয়া যেকোনো তথ্য ব্যবহার করা হয়








একটি মন্তব্য পোস্ট করুন

যোগাযোগ ফর্ম

নাম

ইমেল *

বার্তা *

Blogger দ্বারা পরিচালিত.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget